ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
নোয়াখালী সদরে বেড়েছে মোটর সাইকেল চুরি
আকরাম পাটোয়ারী
প্রকাশ: Saturday, 30 March, 2024, 10:02 PM

নোয়াখালী সদরে  বেড়েছে মোটর সাইকেল চুরি

নোয়াখালী সদরে বেড়েছে মোটর সাইকেল চুরি

নোয়াখালী শহরসহ  বিভিন্ন ইউনিয়নের বাজার থেকে মোটর সাইকেল চুরি ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনই কোন না কোন স্থানে মোটর সাইকেল চুরির খবর পাওয়া যাচ্ছে। ফলে মটর সাইকেল মালিকদের মধ্যে চরম আতংক বিরাজ করছে।

গতকাল শুক্রবার তারাবির নামাজ পড়া অবস্থায় কাঞ্চন বাজার মসজিদের সামনে থেকে লেকচার বই কোম্পানির প্রতিনিধির মোটর সাইকেল চুরি হয়েছে।

জানা যায়, লেকচার পাবলিশার্স এর  মার্কেট অফিসার  রফিকুল ইসলাম সুমন তার মোটর সাইকেল মসজিদের পাশে রেখে নামাজ পড়তে যায়। নামাজ শেষে  এসে তার মোটর সাইকেলটি নেই। পূর্ব থেকে ওৎ পেতে থাকা   পেতে থাকা একটি সংঘবদ্ধ চোরের দল মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়।

মোটর সাইকেল মালিক রফিকুল ইসলাম সুমন  জানান, অনেক খোঁজাখুঁজি করেও কোথায়ও মোটর সাইকেলটির সন্ধান পাননি।এ ছাড়া গতকাল রাতে নোয়াখালী বিভিন্ন জায়গা থেকে আর ৫টি মোটরসাইকেল চুরি হয়েছে।  এলাকাবাসী জানান, পুরো উপজেলা জুড়ে মোটর সাইকেল চোরের একটি সংঘবদ্ধ চোরের দল রয়েছে। যার ফলে অহরহ তারা এ কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তারা প্রশাসনের নিকট এসব সংঘবদ্ধ চোরের দলের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জোর  দাবি জানান।

চর জব্বার থানার অফিসার ইনচার্জ জয়নাল আবেদিন বলেছেন মোটরসাইকেল চুরির বিষয়ে থানায় মামলা হয়েছে শীঘ্রই মোটরসাইকেল উদ্ধারে চোর চক্রের সদস্যদের গ্রেপ্তার অভিযান পরিচালনা করা হবে

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status