ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ
আহম্মেদুল কবির,কুড়িগ্রাম
প্রকাশ: Saturday, 30 March, 2024, 9:39 PM

কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

বাংলাদেশ পুলিশ প্রতিবছর ঢাকায় একটি বড় আকারের ইফতার পার্টির আয়োজন করে থাকে। এবছর সেই ইফতার আয়োজন বাতিল করে বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম মহোদয় দেশের বিভিন্ন জেলার অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

সেই ধারাবাহিকতায় বাংলাদেশ পুলিশের আয়োজনে কুড়িগ্রাম জেলা পুলিশের সহায়তায় প্রত্যন্ত অঞ্চলের পিছিয়ে পড়া দুঃস্থ ও অসহায় ১৫০ জন সম্মানিত নাগরিকের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩০ মার্চ কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষে এ তথ্য জানানো হয়েছে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া সূত্র  জানায়, উন্নত মানের প্রকৃতিবান্ধব পাটের ব্যাগে পরিবেশিত একেকজনের ইফতার প্যাকেজে ছিল ০৫ কেজি উন্নত মানের বাসমতি চাল, ১.৫০ কেজি ছোলা, ২ লিটার তীর সয়াবিন তেল, ০১ কেজি সুগার মিলের চিনি, ০১ কেজি উন্নত মানের মসুর ডাল ও একটি গুড়া দুধের প্যাকেট, ১ প্যাকেট সেমাই।

ইফতার সামগ্রী গ্রহীতার মধ্যে রাজিবপুর থেকে ১৫ জন, রৌমারী থেকে ১৫ জন, ঢুষমারা থেকে ১৫ জন, চিলমারী থেকে ১০ জন, নামাজের চর থেকে ১০ জন, মোহনগঞ্জ থেকে ১০ জন, উলিপুর থেকে ১০ জন, কুড়িগ্রাম সদরের ১০ জন, ভূরুঙ্গামারীর ১০ জন, কচাকাটার ১০ জন, নাগেশ্বরীর ১০ জন, ফুলবাড়ীর ১০ জন ও রাজারহাট থেকে ১০ জনকে কুড়িগ্রাম সদর এবং চিলমারী এলাকায় গিয়ে  আইজিপি মহোদয়ের পক্ষে কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ করেন। এসমস্ত ইফতার সামগ্রী পেয়ে অসহায় দরিদ্র মানুষজন খুব খুশি হয়ে বাংলাদেশ পুলিশের এধরণনর কাজে ভূয়সী প্রশংসা ও দোয়া করেন।
কুড়িগ্রামের পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, বাংলাদেশ পুলিশ প্রতিবছর ঢাকায় একটি বড় আকারের ইফতার পার্টির আয়োজন করে থাকে। এবছর সেই ইফতার আয়োজন বাতিল করে বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম স্যার দেশের বিভিন্ন জেলার অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। সে ধারাবাহিকতায় আজ আমরা কুড়িগ্রামের বিভিন্ন থানার কিছুটা পিছিয়ে পরা প্রায় ১৫০ জন সম্মানিত নাগরিকদের বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করেছি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status