ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
নৌ প্রতিমন্ত্রীর ভূয়া একাউন্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে
দিপংকর রায়,দিনাজপুর
প্রকাশ: Saturday, 30 March, 2024, 1:16 AM

নৌ প্রতিমন্ত্রীর ভূয়া একাউন্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে

নৌ প্রতিমন্ত্রীর ভূয়া একাউন্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে

দিনাজপুর ২ (বিরল-বোচাগঞ্জ) আসনের সাংসদ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর নামে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া একাউন্ড খুলে বন্ধুত্বের অনুরোধ পাঠানোয় নেতা কর্মীরা বিব্রতকর অবস্থায় পড়েছেন।

গত কয়েকদিন ধরে দেশের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ পরিবহন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর নামে ভুয়া একাউন্ট তৈরী করে নির্বাচিত এলাকার নেতা কর্মী সহ যত্রতত্র বন্ধুত্বের অনুরোধ পাঠানো হচ্ছে। অনেকে প্রিয় নেতার বন্ধুত্বের অনুরোধ পেয়ে আনন্দে তা স্বীকার করে নিচ্ছেন। তবে অধিকাংশ নেতা কর্মী  একাউন্টি যে ভুয়া তা বুঝতে পেরেছেন। ভূয়া একাউন্ট খুলে এমন কার্যকলাপে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তার ব্যক্তিগত একাউন্ট থেকে নতুন একাউন্টি যে ভুয়া তার জন্য সতর্ক করে আইন গত ব্যবস্থার ঘোষনা দেন ।

দুটি একাউন্টই ইংরেজি অক্ষরে khalid Mahmud Chowdhury নামে। কিন্তু বর্তমানে তিনি যে একাউন্টটি ব্যবহার করেন তাতে প্রায় ৪৫ হাজাররের মত ফ্যান ফললোয়ার ও ব্লু ব্যান্ড আছে। প্রোফাইলে তার নিজের ছবি ও ব্যাকগ্রাউন্ড হিসেবে বঙ্গবন্ধুর ছবি ব্যাবহার করছেন। অপর দিকে ভুয়া একাউন্টিতে মাত্র ২৪১ জন ফ্রেন্ড ফললোয়ার। প্রোফাইল পিকচার হিসেবে প্রতি মন্ত্রীর  স্ত্রী সন্তান সহ তাদের তিন জনের ছবি ও স্পেনে কোন এক কনফারেন্সের ছবি ব্যাকগ্রাউন্ড হিসেবে ব্যাবহার করা হয়েছে।

প্রতি মন্ত্রীর একান্ত ব্যক্তিগত কর্মকর্তা আ ন ম আহমাদুল হক বাশার একাউন্টটি যে ভূয়া তার সত্যতা নিশ্চিত করেছেন। কে বা কাহারা অসৎ উদ্দেশ্যে ভুয়া ফেসবুক একাউন্ট করে প্রচারনা চালাচ্ছেন তার আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। তিনি প্রতি মন্ত্রীর সকল সকল শুভাকাঙ্ক্ষীদের বিব্রত না হওয়ার জন্য অনুরোধ জানান।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status