ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে্ সকলের সহযোগিতা চাই
মোঃ ফখরুল ইসলাম ,চুয়াডাঙ্গা
প্রকাশ: Thursday, 28 March, 2024, 9:56 PM

স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে্ সকলের সহযোগিতা চাই

স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে্ সকলের সহযোগিতা চাই

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য এবং স্বেচ্ছাসেবী সংগঠন তারাদেবী ফাউন্ডেশনের চেয়ারম্যান দিলীপ কুমার আগরওয়ালা মাসব্যাপী ইফতার ও সেহরি বিতরণ কর্মসূচি শুরু করেছেন। যা এখনো চলমান এবং শেষ রোজা পর্যন্ত যা চলবে। যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের পরিচালনায় চলমান এই কর্মসূচি চলছে। পবিত্র রমজানের প্রথম দিনেই চুয়াডাঙ্গা শহরের প্রাণকেন্দ্র শহীদ হাসান চত্বরসহ বিভিন্ন পয়েন্টে ফ্রি-ইফতার বিতরণসহ তার আগের রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বর ও শহরে গুরুত্বপূর্ণ পয়েন্টে সেহরির বিতরণের মাধ্যমে এ কর্মসূচি উদ্বোধন করেন দিলীপ কুমার আগরওয়ালা।

শহীদ হাসান চত্বরে ইফতার বিতরণকালে তিনি বলেন, পবিত্র রমজানে গরীব-অসহায়সহ নানা শ্রেণি-পেশার মানুষের মধ্যে ফ্রি-সেহরি ও ইফতার বিতরণ আমি প্রতিবারই করে থাকি। তারই ধারাবাহিকতায় এবারও ফ্রি-সেহরি ও ইফতার বিতরণ করছি। আমার মতো সমাজের সব বিত্তবানরা যদি এভাবে এগিয়ে আসতো তাহলে গরীব-অসহায় মানুষের রোজার মাসটা খুব ভালো যেতো। আমি এই পবিত্র মাসে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাই।


দিলীপ কুমার আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা এভাবেই গড়ে উঠেছে। আর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে উঠছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমি স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে সকলের সহযোহিতা চাই। আর ফ্রি-ইফতার ও সেহরি বিতরণ কার্যক্রম এরই অংশ। যা অব্যাহত থাকবে।
তারাদেবী ফাউন্ডেশনের নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির শিপলুর তত্ত্বাবধানে ফ্রি-সেহরি ও ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি জাবিদুল ইসলাম জাবিদ। আর পুরো কর্মসূচিতে সহযোগিতায় আছেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান জিল্লু।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status