ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
কবে অবসর নেবেন মেসি
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 28 March, 2024, 1:08 PM

কবে অবসর নেবেন মেসি

কবে অবসর নেবেন মেসি

বয়স ৩৬ পেরিয়ে গেছে লিওনেল মেসির। এই বয়সেও খেলে যাচ্ছেন দাপটের সঙ্গে। ২০২২ বিশ্বকাপ জেতার পর সবাই ধরেই নিয়েছিলেন অবসরে যাচ্ছেন এই আর্জেন্টাইন সুপারস্টার। তবে তিনি জানান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার আরও খেলে যেতে চান। তবুও মেই কবে অবসর নেবেন সেই প্রশ্ন উঠছে নিয়মিত। 

সম্প্রতি এমবিসি-এর ‘বিগ টাইম পডকাস্টে’ মেসি কথা বলেছেন নিজের ভবিষ্যৎ নিয়ে। অবসর নেওয়া প্রসঙ্গে আটবারের ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলার বলেন, ‘আমি অবসর নেওয়ার সময়টা সম্পর্কে জানি। যখন থেকে আমি বুঝতে পারবো যে পারফর্ম করতে পারছি না, খেলাটা উপভোগ করছি না, সতীর্থদের সহযোগিতা করতে পারছি না, দলে অবদান রাখতে পারছি না। সেটাই অবসর নেওয়ার সময় হবে।’

মেসি আরও বলেন, ‘আমি খুবই আত্ম-সমালোচক। আমি জানি কখন আমি ভালো, কখন আমি মন্দ, কখন আমি ভালো খেলি এবং কখন বাজে খেলি। এবং যখন আমার মনে হবে এখনই আমার থামা উচিত। অবসর নেওয়া উচিত। তখনই নিয়ে নিবো। সে সময় অবশ্যই আমার বয়স কতো সে সম্পর্কে ভাববো না। যদি আমি উপভোগ করি, তাহলে আমি প্রতিদ্বন্দ্বিতামূলক খেলা চালিয়ে যেতে চেষ্টা করবো। কারণ, ফুটবল এমনই একটা জিনিস যেটা আমি পছন্দ করি এবং জানি কিভাবে খেলতে হয়।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status