ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১
প্রতিদিন দুই টাকায় ইফতার দিচ্ছে নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Thursday, 28 March, 2024, 10:44 AM

প্রতিদিন দুই টাকায় ইফতার দিচ্ছে নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স

প্রতিদিন দুই টাকায় ইফতার দিচ্ছে নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স

নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় প্রতিদিন ‘২ টাকায় ইফতার’ কিনতে পারছেন প্রায় ২শতাধিক অসহায় মানুষ। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এ সময়ে দুই টাকায় ইফতার পেয়ে খুশি নিম্ন আয়ের এসব মানুষরা। রমজানের প্রতি বিকেলে নোয়াখালী জেলা শহর মাইজদীর বড় মসজিদ মোড় ও বেগমগঞ্জ উপজেলার একলাশপুর বাজারে ‘নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন ব্যতিক্রমী ইফতার বিক্রির এই আয়োজন করে।

সংগঠনের সভাপতি সাইদুর রহমান রায়হান বলেন, আমরা মূলত সাইবার সমস্যা নিয়ে কাজ করে থাকি। তবে রমজানে অসহায়দের কথা চিন্তা করে দুটি স্টলে মাত্র দুই টাকার বিনিময়ে এই ইফতার দিয়ে আসছি। এর আগে করোনায় খাদ্য সামগ্রী বিতরণ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স। সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, বিনামূল্যে ইফতার দিলে অনেকে লজ্জায় নিতে চান না। তাই প্রতীকী মূল্য দুই টাকা দিয়ে প্রতিদিন ২০০ ব্যক্তির কাছে ২০০ প্যাকেট ইফতার বিক্রি করা হয়। স্বে”ছাসেবকদের টিফিনের জমানো টাকা ও সমাজের দানশীল ব্যক্তিদের অনুদানে এসব ইফতারের খরচ বহন করা হয় বলে জানা যায়।

প্রতি প্যাকেট ইফতারির প্যাকেটে থাকে ছোলাবুট, পেঁয়াজু, আলুর চপ, খেজুর, বেগুনী, মুড়ি ও জিলাপি। স্বেচ্ছাসেবকদের মধ্যে সভাপতি সাইদুর রহমান রায়হান ছাড়াও সাধারণ সম্পাদক এমাজ উদ্দিন রিমন, দপ্তর সম্পাদক শামিম চৌধুরী, কোষাধক্ষ সাজ্জাদুল করিম, সদর উপজেলা আহ্বায়ক শাহরিয়ার জামান শাওন, সদস্য সচিব ইসরাফিল ইবনে ইকবাল নাহিয়ান, সদস্য নাজমুল ইসলাম শাওন, আরিফ রায়হান, ইসমাম, তুরজয়, ফাহিম, সাফাত সহ আরো অনেকেই এসব কাজে সম্পৃক্ত রয়েছেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status