ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
পরীমণির শত্রুর বন্ধু কি চয়নিকা?
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Thursday, 28 March, 2024, 10:27 AM

পরীমণির শত্রুর বন্ধু কি চয়নিকা?

পরীমণির শত্রুর বন্ধু কি চয়নিকা?

চিত্রনায়িকা পরীমণি কয়েকদিন ধরেই ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন ফেসবুকে। তবে একদিন পরেই সবাই বুঝতে পারে এসব পোস্ট শবনম বুবলিকে ঘিরে করছেন তিনি। তবে ঘটনা মোড় নিয়েছে, যখন তার কাছের এক পরিচালক শত্রুর বন্ধু হয়ে ঘুরছেন।



অভিনেত্রী শবনম বুবলির ছেলে বীরের জন্মদিনে একটা ভিডিও পোস্ট দেন। সেই ভিডিও পুরোটাই কপি বলে পোস্ট দেন পরীমনি। কারণ মাস ছয়েক আগে তার সন্তান পুণ্যকে নিয়ে একই রকম ভিডিও পোস্ট করেছিলেন নায়িকা।


তবে পরীর এমন দাবির বিপরীতে পাল্টা পোস্ট দেন বুবলি। সেই আগুনে ঘি ঢেলে দেন পরীমনির কাছের এক নারী পরিচালক। তিনি ওই দিন ‘প্রহেলিকা’খ্যাত শবনম বুবলি ও তার সন্তানকে শুভ কামনা জানিয়ে দেন আরেকটি আবেগঘন পোস্ট।


সেই পোস্টের পরেই চয়নিকার ওপর ক্ষিপ্ত হন পরীমণি এমনটাই ধারণা করছেন নেটিজেনরা।



পরীমনি তার পোস্টে লিখেছিলেন, ‘যে বা যারা আমার শত্রুর সাথে বন্ধুত্ব করে আজ থেকে কোনো দিন আমি তাদের মুখও দেখতে চাই না। অনেক তো হলো।’

এক টেলিভিশন উপস্থাপক ও চিত্রনাট্যকারকে মেনশন করে পরী শেষ করেন সেই ফেসবুক পোস্ট। তিনি লেখেন, আপনার কথা আমি আগে শুনি নাই। তার ফল পেয়েছি এত দিনে। আপনি সঠিক ছিলেন।

ফেসবুকে দুই নায়িকার অভিযোগ, পাল্টা অভিযোগ দেয়ার দিনগুলোর মধ্যে চয়নিকা ও বুবলীকে একসঙ্গে দেখা গেছে। এইসব কারণ মিলিয়েই পরীমণি তার ফেসবুকে এমন পোস্ট করেন। তবে তিনি সেই পরিচালকের নাম প্রকাশ করতে চাননি।

শুধু দুঃখ প্রকাশ করে বলেছেন, ‘আমার সঙ্গে যার ঝামেলা, যে আমার শত্রু, তার  সঙ্গে ঘটনার পরের সারা দিনই ওই মানুষটি ছিলেন। আহারে, আমার শত্রুর সঙ্গে তিনি হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন। তিনি আমাকে যেভাবে ভালোবাসা দেখান, এখন মনে হচ্ছে, এ ভালোবাসা পুরোপুরি ভুয়া। আমিও তাকে সরল মনে ভালোবেসেছিলাম, বিশ্বাস করেছিলাম, নানা সময়ে পাশে দাঁড়িয়েছিলাম। এখন মনে হচ্ছে, এসব আমার জন্য বৃথা, কষ্ট পেয়েছি আমি।’

কিন্তু যাকে আপনি শত্রু ভেবে স্ট্যাটাসটি দিয়েছেন, তিনি এসে যদি ক্ষমা চান, তখন কি করবেন? জানতে চাইলে পরী বলেন, ‘অনেক হয়েছে আর নয়। আমি জানি সে হয়তো আসবে। কিন্তু সে সুযোগ আর নাই। এখন আমি ওই মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না। এ ধরনের মানুষের জায়গা আমার কাছে আর কোনো দিনই হবে না। এ ধরনের বেইমানির জন্য আমি সংসার পর্যন্ত ভেঙে দিয়েছি। আর কী জানতে চান?’
 
উল্লেখ্য, ‘ডোডোর গল্প’র কাজ শেষ করেছেন পরী। এতে সাইমন সাদিকের সঙ্গে কাজ করেছেন তিনি। আর এখন কাজ করছেন কলকাতার টালিউড ইন্ডাস্ট্রিতে। ‘ফেলুবকশি’ নামে একটি সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status