ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
জানা গেল কার সঙ্গে প্রেম করতেন আম্বানির ছেলের বউ
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Wednesday, 27 March, 2024, 12:18 PM

জানা গেল কার সঙ্গে প্রেম করতেন আম্বানির ছেলের বউ

জানা গেল কার সঙ্গে প্রেম করতেন আম্বানির ছেলের বউ

নীতা আম্বানি ও মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান হয়েছে। সেখানে হাজির হয়েছিলেন বলিউড, দক্ষিণী ও হলিউডের সেলিব্রিটিরা। নন্ত আম্বানির হবু স্ত্রী রাধিকার প্রাক্তন প্রেমিকও সেখানে হাজির হয়েছিলেন। সম্প্রতি ভারতের গুজরাটের জামনগরেজমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় এ অনুষ্ঠান।

খবরে বলা হয়, রাধিকার প্রাক্তন প্রেমিকের নাম রোহন আগরওয়াল। ২০১৩ পর্যন্ত রোহনের সঙ্গে সম্পর্ক ছিল রাধিকার। পরে ব্যবসায়ী পরিবারের সন্তান রোহানের সঙ্গে রাধিকার বিচ্ছেদ হয়। তবে বিচ্ছেদ হলেও এখনও প্রাক্তনের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রোহন। সাবেক প্রেমিকার বিয়েতে এসে নাচের অনুষ্ঠানও করেছেন তিনি।

রাধিকা ও অনন্ত আগামী ১২ জুলাই বিয়ে করতে চলেছেন। এর আগে অনন্ত আম্বানির প্রি-ওয়েটিং ঘিরে গুজরাটের জাম-নগরে আন্তর্জাতিক ব্যক্তিত্বদের নিয়ে চাঁদের হাট বসে। অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ইভাঙ্কা ট্রাম্প, সস্ত্রীক মার্ক জাকারবার্গ, বিল গেটস, সুন্দর পিচাইসহ বড় বড় অতিথিরা।

দেশের স্বনামধন্য অতিথিদের মধ্যে হাজির ছিলেন বলিউডের তিন খান শাহরুখ, আমির ও সালমান। এছাড়াও, রণবীর-দীপিকা থেকে শুরু করে বলিউডের অন্য অতিথিরাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ক্রিকেট জগতের নক্ষত্ররাও এই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিলেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status