ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
প্রকাশ্যে সন্তানকে ২৫শ’ টাকায় বিক্রি করলেন মা
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Wednesday, 27 March, 2024, 11:35 AM
সর্বশেষ আপডেট: Wednesday, 27 March, 2024, 12:02 PM

প্রকাশ্যে সন্তানকে ২৫শ’ টাকায় বিক্রি করলেন মা

প্রকাশ্যে সন্তানকে ২৫শ’ টাকায় বিক্রি করলেন মা

মাত্র ১ মাস বয়সের কন্যা সন্তানকে প্রকাশ্যে বাজারে বিক্রি করে দিলেন মানসিক ভারসাম্যহীন এক মা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পঞ্চগড় জেলা শহরের মেডিসিন রোড এলাকায়।

সোমবার (২৫ মার্চ) বিকেলে বিক্রি করার কয়েক মিনিট পরেই আবার বাচ্চাকে ফেরত নিয়েছেন তিনি। মানসিক ভারসাম্যহীন ওই নারীর পরিচয় শনাক্ত করা যায়নি।

স্থানীয়রা বলছেন, তার বাড়ি আটোয়ারী উপজেলায়। মানসিক ভারসাম্যহীন হওয়ায় জেলার বিভিন্ন হাট-বাজারে ঘুরে বেড়াতেন তিনি। এ ঘটনার বেশ কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন নারী তার কোলে থাকা ১ মাস বয়সের একটি কন্যা শিশুকে ২ হাজার ৫শ’ টাকার বিনিময়ে বিক্রি করেছেন। দর-কষাকষির মাঝে ওই শিশুকে ক্রয় করছেন এক বয়োবৃদ্ধ ব্যক্তি। এক পর্যায়ে টাকা দিয়ে শিশুটিকে নিজ কোলে নেন ওই বৃদ্ধ।

স্থানীয়রা জানান, হঠাৎ মানসিক ভারসাম্যহীন ওই নারী নিজ সন্তানকে বিক্রির জন্য দাম হাঁকান। এরপর শহরের ট্রাক টার্মিনাল এলাকার বৃদ্ধ মেকানিক ইসমাইল হোসেন শিশুটিকে ২ হাজার ৫শ’ টাকার বিনিময়ে কিনে নেন। আবার বিক্রির বেশ কিছু সময় পর শিশুটিকে ফেরত নেয় ওই নারী।

এ বিষয়ে ইসমাইল হোসেন জানান, আমি মেকানিকের কাজ করি। আমি বাজার করার সময় দেখি ওই মেয়ে তার সন্তানকে বিক্রি করবে বলতেছে। আমার এক ভাগ্নির সন্তান নেই। আমি ভাগ্নির জন্য তার কাছ থেকে বাচ্চাটি ২ হাজার টাকায় ক্রয় করতে চাই। এর মাঝে সে আরও টাকা দাবি করে। আরও ৫শ’ টাকা দিয়ে বাচ্চাটিকে নিজের কোলে নেই। এরপর বাড়ি ফেরার পথে সে আবার দৌড়ে এসে টাকা ফেরত দিয়ে বাচ্চাটিকে নিয়ে নেয়।

এ বিষয়ে জানতে পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন বলেন, বিষয়টি আমি পড়ে অবগত হই। তাৎক্ষণিক সমাজসেবা অফিসারকে অবগত করলে তিনি সেখানে যান। বাচ্চাটি এবং মহিলাটিকে উদ্ধার করে মহিলাটির চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভারসাম্যহীন মহিলাটি সুস্থ না হলে বাচ্চাটিকে পরিবারের রাখা হবে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status