ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
চলে গেল সোনিয়াও, শেষ হয়ে গেল ৬ সদস্যের পুরো পরিবার
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Wednesday, 27 March, 2024, 11:28 AM
সর্বশেষ আপডেট: Wednesday, 27 March, 2024, 11:55 AM

চলে গেল সোনিয়াও, শেষ হয়ে গেল ৬ সদস্যের পুরো পরিবার

চলে গেল সোনিয়াও, শেষ হয়ে গেল ৬ সদস্যের পুরো পরিবার

মৌলভীবাজারের জুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে বাবা-মা ও তিন ভাই-বোনের পর এবার দগ্ধ শিশু সোনিয়া আক্তারও (১২) মারা গেছে। এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ জনে।

বুধবার ২৭ মার্চ, ভোররাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সোনিয়ার মৃত্যু হয়।

এর আগে, মঙ্গলবার সকালে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরের প্রায় ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল। অবস্থার অবনতি হলে রাতেই তাকে সিলেট থেকে ঢাকা নেওয়া হয়।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জিএম এ বি এম মিজানুর রহমান সোনিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে, এ ঘটনায় জেলা প্রশাসন ও পল্লী বিদ্যুৎ সমিতি তিন সদস্য বিশিষ্ট পৃথক কমিটি গঠন করেছে। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার ২৬ মার্চ, ভোররাতে জুড়ী উপজেলার পূর্ব গোয়ালবাড়ি এলাকার ভাঙ্গারপাড় গ্রামে ঝড়-বৃষ্টিতে উচ্চ ভোল্টেজের ক্ষমতা সম্পন্ন পল্লী বিদ্যুতের বিদ্যুতের লাইন ছিঁড়ে বসতঘরের চালের ওপর পড়ে ঘর বিদ্যুতায়িত হয় এবং আগুন লেগে যায়।

এ সময় ঘরের ভেতরে থাকা বাক প্রতিবন্ধী ফয়জুর রহমান, তার স্ত্রী শিরিন বেগম, মেয়ে সামিয়া, সাবিনা ও ছেলে সায়েমের মৃত্যু হয়। দগ্ধ অবস্থায় সোনিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। পরিবারের সদস্যদের মধ্যে একমাত্র সে বেঁচে ছিল। এখন সোনিয়াও না ফেরার দেশে চলে গেল।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status