ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১
কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে জেলা পুলিশের গভীর শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ
আহম্মেদুল কবির, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
প্রকাশ: Tuesday, 26 March, 2024, 11:29 PM

কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে জেলা পুলিশের গভীর শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ

কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে জেলা পুলিশের গভীর শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ

কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষ্যে স্বাধীনতা সংগ্রামে আত্মদানকারী সকল বীর শহীদদের প্রতি কুড়িগ্রাম জেলা পুলিশের গভীর শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ করা হয়েছে। ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। স্বাধীনতার ঘোষণা ও মুক্তিযুদ্ধের সূচনার এই সময়টি জাতি আবেগের সঙ্গে স্মরণ করে। দিবসটির প্রথম প্রহরে পুলিশ কর্তৃক ৩১ বার তোপধ্বনির মাধ্যমে কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা করা হয়।
বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জেলা পুলিশ কুড়িগ্রাম কর্তৃক কুড়িগ্রামের কলেজ মোড়স্থ  'স্বাধীনতার বিজয়স্তম্ভ', মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ' ও শাপলা চত্ত্বরে অবস্থিত 'শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক' এ শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ‘‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪’’ পালন করা হয়। 

সূর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসন  এর পক্ষে কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম  শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও আরো শ্রদ্ধা নিবেদন করেন  জেলা আওয়ামীলীগের পক্ষে সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আমান উদ্দিন মঞ্জু, পৌর মেয়র জনাব কাজিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ সর্ব পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন অফিস প্রধান বৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ স্কুল কলেজের শিক্ষার্থীবৃন্দ সহ সরকারী বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তিবৃন্দ সহ কুড়িগ্রামের সর্বস্তরের নাগরিকবৃন্দ। পুলিশ বিভাগের আরো উপস্থিত  ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), জনাব মোঃ সজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব এ কে এম ওহিদুন্নবী,  উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম, নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ সুমন রেজা, কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাসুদুর রহমান সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

অন্যদিকে জেলার সকল থানা অধিক্ষেত্রে স্ব স্ব অফিসার ইনচার্জরা পুলিশ সদস্যদের নিয়ে যথাযোগ্য মর্যাদায় শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন, উপজেলা পর্যায়ে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহন করেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status