ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
মেহেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন
সেলিম রেজা,মেহেরপুর
প্রকাশ: Tuesday, 26 March, 2024, 11:16 PM

মেহেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন

মেহেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

মঙ্গলবার  সকালে মেহেরপুর শহীদ স্মৃতিসৌধে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে আত্মদনকারী বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুস্পমাল্য অর্পণ করা হয়।

জেলা প্রশাসক মো শামীম হাসান জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনের পক্ষে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি জেলা বাসি এবং মুক্তিযোদ্ধাদের পক্ষে পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে পর্যায়ক্রমে জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার এস এম নাজমুল হক ,মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের পক্ষে মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর রবিউল ইসলাম, মেহেরপুর স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডা মহী উদ্দিন আহমেদ, জেলা আনসার ও ভিডিপির পক্ষে জেলা কমান্ড্যান্ট প্রদীপ চন্দ্র দত্ত,মেহেরপুর গণপূর্ত বিভাগের পক্ষে নির্বাহী প্রকৌশলী সম্ভু রাম পাল, মেহেরপুর সদর উপজেলা পরিষদের পক্ষে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান লতিফন নেছা লতা, উপজেলা প্রশাসনের পক্ষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা.কাজী নাজিব হাসান, মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের পক্ষে সুপার ডা জমির মোহাম্মদ হাসিবুর সাত্তার, মেহেরপুর সরকারি কলেজের পক্ষে অধ্যক্ষ মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ কে এম নজরুল কবীর,সরকারি
মহিলা কলেজের পক্ষে ভারপ্রাপ্ত অধ্যক্ষ আশরাফুল আলম,জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষে ডেপুটি কোঅর্ডিনেটর লক্ষণ বাহাদুর, সমাজসেবা অধিদপ্তরের পক্ষে উপ-পরিচালক কাজী কাদের মোঃ ফজলে রাব্বি , মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর পক্ষে সাইদুর রহমান ,টিটিসি’র অধক্ষ্য আরিফ হোসেন তালুকদার, জেলা শিক্ষা অফিসের পক্ষে শিক্ষা অফিসার আব্বাস উদ্দীন, মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার পক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ শামীম হোসেন, মেহেরপুর জেলা মৎস্য অফিসের পক্ষে জেলা মৎস্য অফিসার রোকনুজ্জামান, মেহেরপুর টিটিসির পক্ষে অধ্যক্ষ আরিফ আহমেদ তালুকদার, জেলা ইসলামিক ফাউন্ডেশন এর পক্ষে উপ-পরিচালক সিরাজুম মুনির, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল হাশেম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শামীম রেজা, মেহেরপুর জেলা পুলিশের পক্ষে সুপার রনি খাতুন, মেহেরপুর সড়ক বিভাগের পক্ষে উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমানসহ, পিটিআই, জনস্বাস্থ্য বিভাগ,এলজি ইডি, কৃষি বিভাগ,প্রানী সম্পদ বিভাগ, পানি উন্নয়ন বোর্ড, সি আই ডি,সদর উপজেলা সমাজসেবা অফিসসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে পুষ্প মাল্য অর্পণ করা হয়। পরে দেশ ও জাতীর শান্তি এবং অগ্রগতি কামনা করে দোয়া করা হয়। এদিকে এর পরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা পুষ্প মাল্য অর্পণ করা হয়।



জেলা প্রশাসক মো শামীম হাসান জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনের পক্ষে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি জেলা বাসি এবং মুক্তিযোদ্ধাদের পক্ষে পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে পর্যায়ক্রমে জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার এস এম নাজমুল হক, মেহেরপুর স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডা মহী উদ্দিন আহমেদ,মেহেরপুর গণপূর্ত বিভাগের পক্ষে নির্বাহী প্রকৌশলী সম্ভু রাম পাল পৃথক পৃথকভাবে পুষ্প মাল্য অর্পণ করেন দোয়া অনুষ্ঠিত হয়।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status