ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১
চন্দনাইশে চলন্ত গাড়ি বিস্ফোরিত হয়ে চালক আগুনে পুড়ে ছাই, পুলিশকে জনতার ধাওয়া
জাবের বিন রহমান আরজু, চন্দনাইশ
প্রকাশ: Monday, 25 March, 2024, 9:46 PM

চন্দনাইশে চলন্ত গাড়ি বিস্ফোরিত হয়ে চালক আগুনে পুড়ে ছাই, পুলিশকে জনতার ধাওয়া

চন্দনাইশে চলন্ত গাড়ি বিস্ফোরিত হয়ে চালক আগুনে পুড়ে ছাই, পুলিশকে জনতার ধাওয়া

চট্টগ্রামের চন্দনাইশে চলন্ত সিএনজি অটোরিকশা বিস্ফোরিত হয়ে আব্দুস সবুর (৩৭) নামের এক ড্রাইভার আগুনে পুড়ে মারা যায়। 

২৫ মার্চ সোমবার বিকেলে উপজেলার গাছবাড়িয়ার দক্ষিণ পার্শ্বে কলঘর এলাকায় ট্রাফিক পুলিশের জরিমানার হাত থেকে বাঁচতে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা পুলিশকে ধাওয়া দেওয়ার সময় পুলিশের একটি গাড়ি পালিয়ে যেতে দেখা যায়। তাদের দাবী হাইওয়ে পুলিশের চাঁদাবাজির হাত থেকে বাঁচতেই এই দূর্ঘটনাটি ঘটেছে।

 প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার গাছবাড়িয়া মাজার পয়েন্ট ব্রীজের দক্ষিণ পার্শ্বে হাইওয়ে পুলিশ বিস্ফোরিত সিএনজিকে সিগনাল দিলে পুলিশের জরিমানার হাত থেকে বাঁচার জন্য ড্রাইভার ইউ টার্ন নেওয়ার সময় পাশে থাকা চট্টমেট্টো-শ ১১-৩৪৪১ সিরিয়ালের একটি মিনি ট্রাকারে সাথে ধাক্কা লেগে সিলিন্ডার বিস্ফোরিত হয়ে গাড়িতে আগুন ধরে যায়। 

এ সময় গাড়িতে থাকা ড্রাইভার আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। পরে বিক্ষুদ্ধ জনতা ও গাড়ির চালকরা হাইওয়ে পুলিশকে আইনের আওতায় এনে শাস্তির দাবীতে মহাসড়কে গাছের গুড়ি ফেলে বিক্ষোভ করেন। 

এ সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ঘন্টাব্যাপী যানচলাচল বন্ধ থাকে। পরে চন্দনাইশ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে বিক্ষুব্ধ জনতাকে বুঝিয়ে যানচলাচল স্বাভাবিক করে। 


এ বিষয়ে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোঃ এরফান বলেন, দূর্ঘটনার খবরটি তিনি শুনেছেন। দোহাজারী হাইওয়ে পুলিশ নয় ঘটনাস্থলে জেলা পুলিশের দোহাজারী ট্রাফিক পুলিশ বক্সের সার্জেন্ট সবুজের নেতৃত্বে একটি টিম চেক পোস্ট করছিলেন। 

দোহাজারী পুলিশ বক্সের ট্রাফিক সার্জেন্ট গোলাম হোসেন সবুজ জানান, ঘন্টা দুয়েক আগে ঘটনাস্থল থেকে ২ কিলোমিটার দূরে তারা চেক পোস্ট করেছেন। কোন এলাকায় চেক পোস্ট করেছিলেন সে বিষয়ে সঠিক কোনো তথ্য দিতে পারেন নি তিনি। তার টিম ঘটনাস্থলে থাকার কথা অস্বীকার করলেও ঘটনার পর ট্রাফিক পুলিশ মোস্তাফিজ সহ কয়েকজনকে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার ভিডিও ফুটেজ দেখা যায়।

 দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে এই ব্যাপারে মামলার প্রস্তুতি চলমান আছে বলে জানান চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) যুযুৎস যশ চাকমা। নিহত চালক সাতকানিয়া থানার পশ্চিম ঢেমশা, ২ নং ওয়ার্ড, ইছামতী আলিনগর এলাকার মৃত মফিজুর রহমানের ছেলে। বাড়িতে তার স্ত্রী সহ  এক ছেলে ও এক মেয়ে রয়েছে

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status