ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২২ জুন ২০২৪ ৮ আষাঢ় ১৪৩১
জাগরণ প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগে জন্মদিন উদযাপন
সুমন চৌধুরী
প্রকাশ: Sunday, 11 February, 2024, 9:50 PM

জাগরণ প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগে জন্মদিন উদযাপন

জাগরণ প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগে জন্মদিন উদযাপন

গতকাল ১০ ফেব্রুয়ারী রাত আট টায় মোহাম্মদ পুর একতা হাউজিং এ ঢাকার বিভিন্ন স্থানের অসহায় প্রতিবন্ধীদের নিয়ে গঠিত জাগরণ প্রতিবন্ধী কল্যাণ সংস্থা র উদ্যোগে সংস্থার সার্বক্ষণিক সহযোগী ও শুভাকাঙ্ক্ষী মিজানুর রহমান ও সাংবাদিক সুমন চৌধুরীর শুভ জন্মদিন উদযাপন করেন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সোহেল রানা। 

এই সময় সংস্থাটির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্যদের সাথে নিয়ে সোহেল রানা তার নিজস্ব বাসভবনে একটি চমৎকার অনুষ্ঠানের আয়োজন করেন। গরীব অসহায় প্রতিবন্ধীদের সুন্দর ভবিষ্যৎ গঠনের পরিকল্পনায় দুজন শুভাশিষের একি দিনে জন্মদিন হওয়ায় তাদের সম্মানার্থে তার নিজস্ব অর্থায়নে হাসের মাংস, চালের রুটি, বিরিয়ানি ও মুরগী মাংসের রেজালা দিয়ে সুন্দর একটি কেক কেটে এই আয়োজন টি সম্পন্ন করেন।

চমৎকার এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ পুর  মেট্রো হাউজিং বাড়ি মালিক সমিতির সাধারণ সম্পাদক, রেডসান ডেভেলপার কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এস এম রিয়াজুর রহমান তামিম। 


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি এই প্রতিবন্ধী মানুষের ডাকে এখানে আসতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। সমাজে আর দশ জন মানুষের মতো তাদের চলাফেরা না থাকলে-ও তাদের সাথে থাকা মানুষ গুলো কে যে এভাবে সম্মানিত করে চমক দেয়ার চেস্টা করতে পারেন তা দেখে আমি অভিভূত। আমি জাগরণ প্রতিবন্ধী কল্যাণ সংস্থা র সাথে ভবিষ্যতে তাদের যেকোনো প্রয়োজন ও সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করছি।সরকার প্রদত্ত প্রতিবন্ধীদের সকল নাগরিক অধিকার আদায়ে আমি আপনাদের সাথে আছি। জন্মদিনের এই আয়োজনে সংস্থার ভবিষ্যৎ সুন্দর পথচলার বিভিন্ন আলোচনা করা হয়।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status