ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১০ ফাল্গুন ১৪৩০
নতুন আঙ্গিকে 'দৈনিক বাংলার আলো' পত্রিকার শুভ উদ্বোধন
আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও
প্রকাশ: Sunday, 11 February, 2024, 1:23 AM

নতুন আঙ্গিকে 'দৈনিক বাংলার আলো' পত্রিকার শুভ উদ্বোধন

নতুন আঙ্গিকে 'দৈনিক বাংলার আলো' পত্রিকার শুভ উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে : "সত্যের পথে অবিরাম" এই স্লোগানে ঠাকুরগাঁওয়ের বহুল প্রচারিত 'দৈনিক বাংলার আলো' পত্রিকাটি আগামী ১২ই ফেব্রুয়ারি থেকে বাজারে আসছে নতুন আঙ্গিকে। 

এ উপলক্ষে ১০জানুয়ারী শনিবার  বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

দৈনিক বাংলার আলোর নির্বাহী সম্পাদক প্রশান্ত কুমার দাসের সভাপতিত্বে এ সময় ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন পত্রিকাটির সাফল্য কামনা করে বলেন, পত্রিকা একটি দেশের আয়না স্বরুপ। ঠাকুরগাঁওয়ে মাদক, দূর্নীতি থেকে শুরু করে বিভিন্ন ঘটনার উপরে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে এই আশা ব্যক্ত করেন তিনি। 

এদিকে পত্রিকাটির সম্পাদক প্রশান্ত কুমার দাস বলেন, আমরা এবারে নতুন আঙ্গিকে বাজারে এই পত্রিকাটি নিয়ে আসছি। লেখনীর মাধ্যমে সত্যিটাকে সবার মধ্যে তুলে ধরবো। আগামী ১২ ফেব্রুয়ারি থেকে ঠাকুরগাঁওয়ের বহুল প্রচারিত এই পত্রিকাটি জেলা থেকে শুরু করে প্রতিটি উপজেলায় পাওয়া যাবে বলে জানান তিনি। 

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  বাংলার আলো প্রত্রিকার বার্তা সম্পাদক মোঃ মুনছুর আলী সহ জেলা উপজেলার বিভিন্ন গণমাধ্যমকর্মীসহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক বাংলার সার্কুলেশন ম্যানেজার  ও দৈনিক আশ্রয় প্রতিদিন ঠাকুরগাও প্রতিনিধি মিজানুর রহমান রানা।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status