ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১০ ফাল্গুন ১৪৩০
ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করে ছুরিকাঘাতে প্রাণ দিলেন এসএসসি পরীক্ষার্থী
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Friday, 9 February, 2024, 10:47 PM

ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করে ছুরিকাঘাতে প্রাণ দিলেন এসএসসি পরীক্ষার্থী

ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করে ছুরিকাঘাতে প্রাণ দিলেন এসএসসি পরীক্ষার্থী

মুন্সীগঞ্জের শ্রীনগরে ছাত্রীদের উত্যক্তের প্রতিবাদ করার জের ধরে ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী  নিহত হয়েছে। নিহত স্কুলছাত্র নিরব হোসেন কামারগাঁও আলহাজ কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিলেন। তবে তার এবার লৌহজং পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। 

বৃহস্পতিবার কামারহাঁও ফজলুল হক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ছিল। অনুষ্ঠান চলাকালে বাঘড়া ইউনিয়নের মাগডাল এলাকার কয়েকজন বখাটে স্কুলের ছাত্রীদের উত্যক্ত করতে থাকে। এসময় প্রতিবাদ করায় বখাটেদের সাথে বিরোধে জড়ান নিরব। পরে বখাটেরা সেখান থেকে চলে যায়।

এর জের ধরে আজ শুক্রবার বিকালে বিদ্যালয়টি থেকে প্রায় একশ’ গজ পশ্চিমে চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের পাশে বখাটেরা নিরবকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিরবের বাবার নাম মৃত দেলোয়ার হোসেন। তার বাড়ি চাঁদপুরে। বাবা মারা যাওয়ার পর তার মা ২ ছেলেকে নিয়ে মামা খৈয়ম বেপারীর বাড়িতে থাকেন।
২ ছেলের মধ্যে নিরব বড়। মুন্সীগঞ্জের শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। কারা এই ঘটনা ঘটিয়েছে পুলিশ তা খুঁজে বের করার চেষ্টা করছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status