ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১০ ফাল্গুন ১৪৩০
প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি মেলায় বিশেষ ছাড়ে ভর্তি
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Friday, 9 February, 2024, 4:53 PM

প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি মেলায় বিশেষ ছাড়ে ভর্তি

প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি মেলায় বিশেষ ছাড়ে ভর্তি

ভর্তি ফিতে বিশেষ ছাড় দিয়ে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে স্প্রিং ২০২৪ সেমিস্টারের ভর্তি মেলা শুরু হয়েছে। ৭দিন দিনব্যাপী এ মেলা চলবে ১৬ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত। মেলা উপলক্ষে ভর্তি ফিতে ছাড় ছাড়াও স্পট অ্যাডমিশন নেওয়া ছাত্রছাত্রীদের জন্য রয়েছে আকর্ষণীয় নিয়মিত ২১ ক্যাটাগরি  ছাড়াও বিশেষ ৫-১০% ছাড়। বিশ্ববিদ্যালয়ের বনানী ক্যাম্পাসে সরকারি ছুটির দিনসহ ৭ দিনই সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত ভর্তি মেলা চলবে এবং ভর্তি শাখা খোলা থাকবে।  

বৃহস্পতিবার ৮ ফেব্রুয়ারি, দুপুরে বনানীর এইচ বি আর টাওয়ারে মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফ্ফাত জাহান। এসময় আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ- উপাচার্য অধ্যাপক ড. শুভময় দত্ত ও রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) সাইদুর রহমান খান৷ 

মেলা চলাকালে এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফলের ভিত্তিতে টিউশন ফির ওপর ৫০ শতাংশ পর্যন্ত শিক্ষাবৃত্তি রয়েছে। যাঁরা এই দুটি পরীক্ষায় চতুর্থ বিষয় বাদে পৃথকভাবে জিপিএ–৫ পেয়েছেন, তাঁরা টিউশন ফিতে এ বৃত্তি পাবেন। এ ছাড়া বীর মুক্তিযোদ্ধার সন্তান, গরিব ও মেধাবীদের জন্যও থাকছে শতভাগ ছাড়। 

শিক্ষার্থীদের সুন্দর ভবিষ্যৎ গঠনে গুণগত শিক্ষার মান নিশ্চিতকরণে প্রতিটি বিভাগে রয়েছে একাধিক পিএইচডিধারী অধ্যাপকসহ অভিজ্ঞ শিক্ষকবৃন্দ। ইতোমধ্যে উচ্চ শিক্ষার ক্ষেত্রে গুণগত মান অর্জন, ওবিই কারিকুলাভিত্তিক সিলেবাস, মানসম্মত ল্যাব, লাইব্রেরি ও শ্রেণিকক্ষ পরিচালনার স্বীকৃতিস্বরূপ প্রাইমএশিয়া অর্জন করেছে আইইবি, ফার্মেসি কাউন্সিল ও বার কাউন্সিল অ্যাক্রেডিটেশন।

বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির এডমিশন অফিস অথবা সরাসরি ০১৯৫৮৬৬৫৫০০-০২ নম্বরে কল করুন। 

এছাড়াও ইউনিভার্সিটির ওয়েব সাইট www.primeasia.edu.bd থেকে যাবতীয় তথ্য জানা যাবে। অনলাইনে ভর্তির জন্য ভিজিট করুন www.facebook.com/pau.edu.bd -তে।
 
যেসব বিষয়ে ভর্তির সুযোগ রয়েছে: —বিবিএ, এমবিএ, ইএমবিএ, ইন্টারন্যাশনাল ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যনেজমেন্ট, ইংরেজি, মাইক্রোবায়োলজি (স্নাতক ও স্নাতকোত্তর), বায়োকেমিস্ট্রি, ফার্মেসি (স্নাতক ও স্নাতকোত্তর), পাবলিক হেল্থ এন্ড নিউট্রিশন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার ইঞ্জিনিয়ারিং ও এলএলবি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status