ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১০ ফাল্গুন ১৪৩০
কোলে নেয়ার ছলে মুহূর্তের মধ্যে কলিজার টুকরা নিয়ে চম্পট
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Thursday, 8 February, 2024, 10:58 AM

কোলে নেয়ার ছলে মুহূর্তের মধ্যে কলিজার টুকরা নিয়ে চম্পট

কোলে নেয়ার ছলে মুহূর্তের মধ্যে কলিজার টুকরা নিয়ে চম্পট

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গায় অবস্থিত (নাসির উদ্দিন বিশ্বাস ট্রাষ্টের) আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল থেকে তিন দিনের নবজাতক চুরির ঘটনা ঘটেছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১টা ৪০ মিনিটের সময় এই ঘটনা ঘটে।

নবজাতক শিশুর বাবা পার্শ্ববর্তী ভেড়ামারা উপজেলার মহিষাডরা গ্রামের দিপু আলী। তিনি জানান, গত ৫ ফেব্রুয়ারি দুপুরে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আমার স্ত্রী রিয়া খাতুনের একটি ছেলে সন্তান জন্মগ্রহণ করে। বুধবার দুপুরে আমার শাশুড়ি রহিমা খাতুন আমার নবজাতক কোলে নিয়ে হাসপাতালের ভিতরে বসে ছিল। এমন সময় বোরকা পরিহিত অপরিচিত এক নারী শিশুটিকে কোলে নিতে চায়, এমন সময় পানি আনার প্রয়োজন হলে শিশুটি ওই নারীর কোলে দিয়ে আমার শাশুড়ি পানি আনতে যায়। এই সুযোগে নবজাতক নিয়ে সেই নারী দ্রুত হাসপাতালের বাইরে চলে যায়। আমি আমার সন্তান ফেরত চাই।

এ বিষয়ে আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতালে দায়িত্বরত ম্যানেজার আব্দুর রাজ্জাক বলেন, এ ধরনের ঘটনা এই হাসপাতালে এবারই প্রথম ঘটেছে। নবজাতক শিশুটি তার নানির কাছ থেকে অপরিচিত নারী চুরি করে নিয়ে গেছে। তবে তাদের আত্মীয় স্বজনের কাছ থেকে কেউ যদি তাদের শিশু নিয়ে চলে যায় তাহলে আমাদের কিছু করার থাকে না।

এ ঘটনার পর হাসপাতালের সিসি ক্যামেরায় বোরকা পরিহিত ওই নারীর ভিডিও ফুটেজ ও ছবি বের করে হাসপাতাল কর্তৃপক্ষ। শিশু চুরির সঙ্গে জড়িত ওই নারীকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে দৌলতপুর ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসীন আল মুরাদ বলেন, বিষয়টি দুঃখজনক। আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছি। নবজাতক শিশুটিকে উদ্ধারে পুলিশের সকল ইউনিট কাজ করছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status