ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১০ ফাল্গুন ১৪৩০
রাজাপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে যুবদলের চার নেতাকে বহিষ্কার
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Thursday, 8 February, 2024, 12:31 AM

রাজাপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে যুবদলের চার নেতাকে বহিষ্কার

রাজাপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে যুবদলের চার নেতাকে বহিষ্কার

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বড়ইয়া ও গালুয়া ইউনিয়ন যুবদলের ৪জন নেতাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে যুবদলের সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে রাজাপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক (দপ্তরের দায়িত্বে) মোঃ আবু সায়েম আকন এর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজাপুর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং নিজ দল ছেড়ে অন্য দলে যোগাযোগ করে মীর জাফরের পরিচয় দেওয়ার সুনির্দিষ্ট অভিযোগ ও প্রমানের ভিত্তিতে সংগঠন বিরোধী কাজে লিপ্ত থাকায় তাদেরকে দলীয় সকল পদ থেকে বহিষ্কার করা হয়।

বহিষ্কাৃতরা হলেন, ১. গালুয়া ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মোঃ কিসমত ফরাজি, ২. বড়ইয়া ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মনির মেম্বর, ৩. বড়ইয়া ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক ইকবাল হোসেন শাহিন, ৪. বড়ইয়া ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক সানাউল হক অপু।

রাজাপুর উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুম বিল্লাহ পারভেজ ও সদস্য সচিব সৈয়দ নাজমুল হক এর সিদ্ধান্তে যুবদলের যুগ্ম আহ্বায়ক (দপ্তরের দায়িত্বে) মোঃ আবু সায়েম আকন সাক্ষরিত বহিস্কারের অনুমোদন করেন।

রাজাপুর উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুম বিল্লাহ পারভেজ বলেন, দলের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের সাথে জড়িত থাকায় নিজ দল ছেড়ে অন্য দলে যোগদান করে মীরজাফরের পরিচয় দেওয়ায় সুর্নিদৃষ্ট অভিযোগে তাদেরকে দলীয় সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে। যারা দলের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের সাথে জড়িত থাকবে তাদের সবাইকে অব্যাহতি-বহিষ্কার প্রদান করা হবে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status