ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১০ ফাল্গুন ১৪৩০
কুড়িগ্রামের ১ গাঁজা চাষিসহ গত ৪৮ ঘন্টায় বিভিন্ন অপরাধে ৩১ জন গ্রেফতার
আহম্মেদুল কবির,কুড়িগ্রাম
প্রকাশ: Sunday, 4 February, 2024, 1:28 AM

কুড়িগ্রামের ১ গাঁজা চাষিসহ গত ৪৮ ঘন্টায় বিভিন্ন অপরাধে ৩১ জন গ্রেফতার

কুড়িগ্রামের ১ গাঁজা চাষিসহ গত ৪৮ ঘন্টায় বিভিন্ন অপরাধে ৩১ জন গ্রেফতার

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নিজ বসতবাড়িতে গাঁজা চাষ করার অপরাধে ১ গাঁজা চাষিসহ জেলার বিভিন্ন থানার পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গত ৪৮ ঘন্টায় ৩১ জন অপরাধীকে গ্রেফতার করেছে।

গতকাল কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া সূত্রে জানা যায়, জেলার ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি চৌকস টিম গত ২ ফেব্রুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে ভূরুঙ্গামারী থানাধীন ২নং শিলখুড়ি ইউনিয়নের দক্ষিণ ধলডাঙ্গা (ঝালবাজার) এলাকার মাদক কারবারি মোঃ হামিদুল ইসলাম 'কে তার নিজ বাড়িতে গাঁজার গাছসহ হাতেনাতে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হামিদুল ইসলাম তার নিজ বাড়িতে গাঁজা চাষ করে আসছিল। এই সংক্রান্তে ভূরুঙ্গামারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা রয়েছে।

এছাড়া কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানার পুলিশ গত ৪৮ ঘন্টায় বিশেষ অভিযান পরিচালনা করে জিআর ওয়ারেন্ট মূলে ০১ জন (ফুলবাড়ী), সিআর ওয়ারেন্ট মূলে ০৮ জন (উলিপুর-০৬, নাগেশ্বরী-০২), নিয়মিত মামলায় গ্রেফতার ১৮ জন (কুড়িগ্রাম-০১, নাগেশ্বরী-০৩, ফুলবাড়ী-০২, রাজিবপুর-০১, রৌমারী-১০, কচাকাটা-০১), পূর্বের মামলায় ০২ জন (কুড়িগ্রাম -০১, ফুলবাড়ী-০১), সিআর সাজা ওয়ারেন্ট মূলে ০১ জন (উলিপুর) ৩০ জনসহ মোট ৩১ জন অপরাধীকে গ্রেফতার করে। 

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতন সহ শান্তিনবিনষ্ট কারী, উগ্রবাদ, সাইবার অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে কুড়িগ্রাম জেলা পুলিশ দৃঢ়তার সাথে কাজ করে যাচ্ছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status