ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
চৌদ্দগ্রামে ১৭৬ কেজি গাঁজা উদ্ধার, ট্রাক জব্দ
আবদুর রউফ, চৌদ্দগ্রাম
প্রকাশ: Monday, 20 November, 2023, 12:48 AM

চৌদ্দগ্রামে ১৭৬ কেজি গাঁজা উদ্ধার, ট্রাক জব্দ

চৌদ্দগ্রামে ১৭৬ কেজি গাঁজা উদ্ধার, ট্রাক জব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ১৭৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-৬৭৩৭) জব্দ করে পুলিশ। রোববার (১৯ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

জানা গেছে, রোববার গভীর রাত আনুমানিক ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আবদুল কুদ্দুস সঙ্গীয় ফোর্স সহ উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের সাতঘরিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে ময়নামতি ফিলিং স্টেশনের সামনে সন্দেহজনক একটি ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাক চালক ও হেলপার দূর থেকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাক ফেলে রেখে দৌঁড়ে পালিয়ে যায়। এ সময় ট্রাক তল্লাশী করে ১৭৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়। রোববার দুপুরে পলাতক অজ্ঞাতনামা ট্রাক চালক ও হেলপারের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে চেকপোস্ট বসিয়ে বিশেষ অভিযান চালিয়ে জগন্নাথদীঘি ইউনিয়নের সাতঘরিয়া এলাকার ময়নামতি ফিলিং স্টেশনের সামনে থেকে ১৭৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। পলাতক অজ্ঞাতনামা ট্রাক চালক ও হেলপারের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status