ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২২ জুন ২০২৪ ৮ আষাঢ় ১৪৩১
ফেনীতে ৯মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
এনামুল হক বাদশা, ফেনী
প্রকাশ: Sunday, 19 November, 2023, 2:06 AM

ফেনীতে ৯মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফেনীতে ৯মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফেনীতে ৯মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে  সোনাগাজী ফায়ার সার্ভিস সংলগ্ন ইউসূফের নতুন বাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। 

নিহতের নাম জাহানারা আক্তার পপি (২২)। তিনি সোনাগাজী পৌরসভার বাসিন্দা সৌদি আরব প্রবাসী আবু জাহেদের স্ত্রী।

পুলিশ জানায় নিহত জাহানারা আক্তার পপি ফেনী জেলার সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের বাসিন্দা ও নিজাম উদ্দিন ও বিবি ফাতেমার মেয়ে ।

২০১৮ সালে সৌদি আরব প্রবাসী আবু জাহেদ'র সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়জাহানারা আক্তার পপি'র, জাহেদ ও পপির সংসারে ৪ বছর বয়সের একটা ছেলে রয়েছে নাম মাঈনুল ইসলাম আরফান। ছেলের চোখের সামনে তার মাকে হত্যা করা হয়, একটি ভিডিও'র মাধ্যমে ফারহান ঘটনার বর্ণনাও দেন, ভিডিওটি ইতি মধ্যেই সোশ্যাল মিডিয়া ফেসবুকের মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছেন। 

নিহতের বড় ভাই আবদুল্লাহ আল নোমান বলেন, আমার ছোট বোন ৯ মাসের অন্তঃসত্ত্বা ছিল। গতকালকে আমার ছোট বোনকে তার শুশুর, শাশুড়ি ও ননদ পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছিল। আমার  ভগ্নিপতি  সৌদি আরব প্রবাসী আবু জাহেদ আমাকে মুঠোফোনে জানায় পপিকে তার পরিবারের সদস্যরা পরিকল্পিতভাবে  হত্যা করেছে। 

নিহতের আত্বীয়রা জানায়, বিয়ের পর থেকে প্রায়ই  পপির সাথে  তার শুশুর, শাশুড়ি ও ননদ ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়াঝাটি করতো। 


সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হাসান ইমাম দৈনিক নতুন সময়কে বলেন, গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে গতকাল সকালে সোনাগাজী ফায়ার সার্ভিস সংলগ্ন আবু ইউসুফের নতুন বাড়ি সৌদি প্রবাসী আবু জাহেদের ঘর থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।  ময়নাতদন্তের জন্য লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে৷

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status