ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
চৌদ্দগ্রামে ২ সফল নারী উদ্যোক্তার স্বপ্নের শপ ‘সুমি-নিহা ফ্যাশন’ এর উদ্বোধন
আবদুর রউফ, চৌদ্দগ্রাম
প্রকাশ: Saturday, 18 November, 2023, 11:25 PM

চৌদ্দগ্রামে ২ সফল নারী উদ্যোক্তার স্বপ্নের শপ ‘সুমি-নিহা ফ্যাশন’ এর উদ্বোধন

চৌদ্দগ্রামে ২ সফল নারী উদ্যোক্তার স্বপ্নের শপ ‘সুমি-নিহা ফ্যাশন’ এর উদ্বোধন

কুমিল্লার চৌদ্দগ্রামে আলোচনা সভা, ফিতা ও কেক কাটা অুনষ্ঠানের মাধ্যমে সফল দুই নারী উদ্যোক্তা ফাতেমা আহছান সুমি ও শারমিন আক্তার নিহা কর্তৃক যৌথ পরিচালিত সম্পূর্ণ লেডিস আইটেমের বিপুল সমাহার নিয়ে অনলাইন-অফলাইন সুবিধা সম্বলিত ‘সুমি-নিহা ফ্যাশন’ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় চৌদ্দগ্রাম হাইস্কুল রোডে অবস্থিত সুমি-নিহা ফ্যাশনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, বিশিষ্ট নারী নেত্রী রাশেদা আখতার।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আক্তার বলেন, ‘নারীরা এখন অনেক এগিয়েছে। সামাজিক বাধা-বিপত্তি সহ নানা প্রতিবন্ধকতা ডিঙ্গিয়ে কঠোর পরিশ্রমের মাধ্যমে প্রতিনিয়ত সফলতার গল্প লিখছে তারা। আর্থ-সামাজিক উন্নয়নে রাখছে বিশেষ অবদান। তাদের এ সাফল্যগাঁথার এ মহতি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে আমরা বেশ আনন্দিত-উৎফুল্ল। সুমি ও নিহার দেখাদেখি চৌদ্দগ্রামের অন্য নারীরাও যাতে এমন উদ্যোগ নিয়ে সফলতা অর্জন করতে পারে সে কামনা রইলো সবসময়।’ এ সময় তিনি ‘সুমি-নিহা ফ্যাশন’ এর উত্তরোত্তর সাফল্য কামনা করে প্রতিষ্ঠানের দুই কর্ণধার ফাতেমা আহছান সুমি ও শারমিন আক্তার নিহাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার, চৌদ্দগ্রাম থানার সহকারী উপ-পরিদর্শক মিঠু রানী পাল।

সুমি-নিহা ফ্যাশন এর পরিচালক শারমিন আক্তার নিহার সভাপতিত্বে ও নারী উদ্যোক্তা মাহমুদা তামান্না পুষ্পার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট নারী উদ্যোক্তা ও সফল সংগঠক ফরিদা ইয়াসমিন, চৌদ্দগ্রাম নারী উদ্যোক্তা সংগঠনের এডমিন ও সফল উদ্যোক্তা তাহমিনা রহমান টুম্পা, সফল নারী পুতুল বেগম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারী উদ্যোক্তা ও দ্য কেকস্ এর স্বত্ত্বাধিকারী সুচনা কাজী, সুপ্তিস হোমী ফুড এর স্বত্ত্বাধিকারী সাদিয়া হোসাইন, চৌদ্দগ্রাম গালর্স অনলাইন ই-কমার্স ফোরামের মডারেটর সানজিদা রহমান প্রিয়া, অনলাইন গ্রুপের সদস্য কুলসুমা আক্তার রুমি, তানিয়া রহমান, নুপুর রহমান, নারী উদ্যোক্তা সিদরাতুল মুনতাহা সহ বিভিন্ন অনলাইন ই-কমার্স গ্রুপের এডমিন-মডারেটর ও সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে ইভেন্ট স্পন্সর করেন মো: তানভীর হোসেন, ২টি কেক স্পন্সর করেন যথাক্রমে সুপ্তিস হোমী ফুড এর স্বত্ত্বাধিকারী সাদিয়া হোসাইন ও দ্য কেকস্ এর স্বত্ত্বাধিকারী সুচনা কাজী। মালাই চপ স্পন্সর করেন বিশিষ্ট নারী উদ্যোক্তা সিদরাতুল মুনতাহা।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status