ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ১০ শ্রাবণ ১৪৩১
মিরসরাইয়ে কাভার্ডভ্যান চাপায় তিনজনের মৃত্যু
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Wednesday, 15 November, 2023, 12:31 AM

মিরসরাইয়ে কাভার্ডভ্যান চাপায় তিনজনের মৃত্যু

মিরসরাইয়ে কাভার্ডভ্যান চাপায় তিনজনের মৃত্যু

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিরসরাইয়ের সুফিয়া রোডে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন তিন ব্যক্তি। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের সুফিয়া রোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মিরসরাই সদর ইউনিয়নের মধ্যম তালবাড়িয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে ইকবাল হোসেন (৪৫), একই এলাকার হেঞ্জু মিখায় বাড়ির বখতেয়ার খানের ছেলে মো. ফরিদ (৪২), মিরসরাই পৌরসভার মধ্যম তালবাড়িয়া গ্রামের শহিদুল হকের ছেলে মো. শহিদ (৪০)। নিহত শহিদকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। এই ঘটনায় আহত হয়েছেন পৌরসভার মধ্যম তালবাড়িয়ার ধনমিয়ার ছেলে মিজান (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, একটি গাছবাহী পিকআপ ও দুটি ভ্যান গাড়ি রাস্তার পাশে রাখা ছিল। ভ্যানগুলো ছিল বেকারি পন্যবাহী। ঢাকা থেকে চট্টগ্রামমুখী কাভার্ড ভ্যানের চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালাতে গিয়ে মূল সড়ক থেকে পাশে গিয়ে দাঁড়িয়ে থাকা গাড়িগুলোকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত হন হয় আরো ২ জন। ঘাতক কাভার্ড ভ্যানের চালক পালিয়ে গেলেও হেলপারকে আটক করে স্থানীয়রা পুলিশের হাতে সৌপর্দ করেছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সোহেল সরকার বলেন, আমরা জাতীয় সেবা ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে আসি। দুর্ঘটনায় ঘটনাস্থলে ২জন নিহত হয়। পরে হাসপাতালে নেয়া হলে আরেকজনের মৃত্যু হয়। নিহতদের লাশ পরিবারের আবেদনের প্রেক্ষেতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status