ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ১০ শ্রাবণ ১৪৩১
ফেনীতে সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত
এনামুল হক বাদশা, ফেনী
প্রকাশ: Tuesday, 14 November, 2023, 11:53 PM

ফেনীতে সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত

ফেনীতে সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত

ফেনীতে সড়ক দুর্ঘটনায় জাতীয় ওলামা মাশায়েখ ও আইম্মা পরিষদ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মনির আহমদ আরশাদী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর ১২ টায় ফেনী ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের মুন্সিরহাটে এই দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় চালকসহ আরো ৩ জন আহত হন।

নিহত মাওলানা মনির আহমদ ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর দৌলতপুর শাহপাড়া গ্রামের ডা: ছালেহ আহমদ এর ছেলে। তিনি সদর হাসপাতালের মোড় চৌরাস্তা জামে মসজিদের খতিব দায়িত্বে ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২৫ নভেম্বর জাতীয় ওলামা মাশায়েখ ও আইম্মা পরিষদের উদ্যোগে একাডেমির শাপলা মসজিদে একটি সীরাতুন্নবী (সা:) মাহফিলের আয়োজন করা হয়েছে। এই মাহফিলের কাজে তিনি বাড়ি থেকে ফেনী আসার পথে ফুলগাজীর মুন্সিরহাট নামক স্থানে তাদের বহনকারী সিএনজি অটো রিক্সাকে পরশুরাম মুখী একটি বাস চাপা দেয় । এতে তিনি ঘটনাস্থলে নিহত হন।

দুর্ঘটনায় চালকসহ অপর তিন ব্যক্তি আহত হয় তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসে।


নিহতের ভাই মাওলানা মাহমুদুল হাসান জানান, আমার ভাই সকালে মাহফিল এর কাজে বাড়ি থেকে ফেনী রওনা হলে পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় নিহত হন।

মাদ্রাসাতুল হিদায়ার অধ্যক্ষ ও ওয়ায়েজ মুফতী মুহাম্মদ আলী বলেন, মাওলানা মনির আহমেদ আরশাদী দীর্ঘদিন ধরে ইসলামের খেদমত করে আসছেন। একজন সুনামধন্য ওয়ায়েজ হিসেবে তার সাথে আমার পরিচয় ছিল। আল্লাহ তায়ালা তার কাজ সমুহের উছিলায় তাকে জান্নাতবাসী করুক সে প্রার্থনা করি। 

হাসপাতাল মোড় চৌরাস্তা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা খন্দকার আবু জাফর বলেন, হুজুর এ মসজিদে দীর্ঘ ৯ বছর যাবত জুমার নামাজ পড়ান। আমাকে ছোট ভাইয়ের মতো স্নেহ করতেন। হুজুরের এমন আকস্মিক মৃত্যুতে আমি বড় ভাইয়ের মতো একজন অভিভাবক হারালাম। 

ময়নাতদন্ত শেষে আজ রাত ৮ টায় জানাযা শেষে গ্রামের বাড়িতে সমাহিত করা হবে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status