ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২২ জুন ২০২৪ ৮ আষাঢ় ১৪৩১
কৃষকদের মাঝে এনসিসি ব্যাংকের বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ
ফাহিম ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশ: Sunday, 12 November, 2023, 12:05 AM

কৃষকদের মাঝে এনসিসি ব্যাংকের বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

কৃষকদের মাঝে এনসিসি ব্যাংকের বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

এনসিসি ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখার আয়োজনে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে জেলার ৪০০ জন প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে  কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। ব্যাংক কর্তৃপক্ষ সূত্রে জানা যায় এসময় কৃষকদের মাঝে ২০ কেজি গম বীজ,১৫ কেজি ড্যাপ, ১০কেজি ইউরিয়া, ৫ কেজি পটাস ও ৭ রকমের সবজি বীজ বিতরণ করা হয়। 

শনিবার (১১ নভেম্বর) সকালে শহীদ সাটু হল অডিটোরিয়ামে এনসিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. রাফাত উল্লা খানের সভাপতিত্বে  কৃষকদের মাঝে এসব কৃষি উপকরণ বিতরণ করা হয়। অতিথী হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. পলাশ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছমিনা খাতুন, সদর উপজেলা কৃষি অফিসার সঞ্জয় কুমার সরকার, এনসিসি ব্যাংক প্রধান কার্যালয়ের ভাইস চেয়ারম্যান গালিভ আসাদুল্লাহ প্রমূখ।


এনসিসি ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখার অফিসার মোঃ বিপ্লব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধায়ন করেন এনসিসি ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ব্যবস্থাপক মোঃ সাইফুল্লাহ আল আমিন।

অতিথিরা এনসিসি ব্যাংকের কৃষি উপকরণ বিতরণের এই মহতী উদ্যোগকে স্বাগত জানান। পরে অতিথিরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে দেশের প্রতি ইঞ্চি জমি চাষ যোগ্য করে গড়ে তোলার জন্য আহবান জানান।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status