ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
অপো ফ্যান্‌স ফেস্টিভ্যালে অংশ নিয়ে পান আকর্ষণীয় সব পুরস্কার!
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Thursday, 9 November, 2023, 6:53 PM

অপো ফ্যান্‌স ফেস্টিভ্যালে অংশ নিয়ে পান আকর্ষণীয় সব পুরস্কার!

অপো ফ্যান্‌স ফেস্টিভ্যালে অংশ নিয়ে পান আকর্ষণীয় সব পুরস্কার!

শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠান ‘অপো’, ‘অপো ফ্যান্‌স ফেস্টিভ্যাল’- এর মতো একটি বহুল প্রত্যাশিত অনুষ্ঠানের ঘোষণা দিতে পেরে রোমাঞ্চিত। অপো ব্র্যান্ডটির গ্রাহকদের সঙ্গে অপরিসীম আনন্দ ভাগাভাগি করে নেবার অঙ্গীকার নিয়ে এ ইভেন্টের আয়োজন করেছে। অপো’র অনুরাগীদের জন্য স্মরণীয় অভিজ্ঞতা তৈরির প্রতিশ্রুতি নিয়ে আয়োজিত এই উৎসবে এ বছরের থিম হলো “এমব্রেস দ্য সেলিব্রেশন”।

‘অপো ফ্যান্‌স ফেস্টিভ্যাল’ উদযাপনের অংশ হিসেবে, স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠানটি গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার এবং পুরস্কারের ঘোষণা দিতে পেরে আনন্দিত। যেসব গ্রাহক অপো এ৭৮, অপো এ৫৮, এবং অপো এ৩৮ সহ যে কোনো জনপ্রিয় অপো মডেলের ফোন কিনবেন, তারা একটি এক্সক্লুসিভ লটারিতে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। লটারির পুরস্কারের মধ্যে রয়েছে সাকিব আল হাসান স্বাক্ষরিত একটি টি-শার্ট, একটি এক্সক্লুসিভ লুডো গিফট বক্স এবং প্যাড, টিডব্লিউএস এবং ঘড়ি সহ অপো আইওটি (ইন্টারনেট অব থিংস) গিফটসমূহ। এই দারুণ লটারির মাধ্যমে অপো গ্রাহকদের অবিশ্বাস্য পুরস্কার জেতার এবং তাদের উৎসব উদযাপনকে আরও বিশেষ করে তোলার সুযোগের নিশ্চয়তা রয়েছে।

এছাড়াও, নির্দিষ্ট কিছু স্মার্টফোন মডেলে দুর্দান্ত ছাড় দিচ্ছে অপো। অসাধারণ ফিচার-সমৃদ্ধ অপো এ১৭কে- এর মূল্য ১৩,৯৯০ টাকা থেকে হ্রাস হয়ে এখন পাওয়া যাচ্ছে ১২,৯৯০ টাকায়, ফলে গ্রাহকের সাশ্রয় হচ্ছে ১ হাজার টাকা৷ একইভাবে, শক্তিশালী পারফরম্যান্সের জন্য পরিচিত অপো এ৭৭- এর দাম কমে ১৯,৯৯০ টাকা থেকে ১৭,৯৯০ টাকা হয়েছে, যা স্মার্টফোনপ্রেমীদের দুর্দান্ত সেভিংস এর সুযোগ প্রদান করে।

অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর- এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “ভক্তদের সঙ্গে অপো ফ্যান ফেস্টিভ্যাল উদযাপন করতে পেরে আমরা রোমাঞ্চিত, এবং গ্রাহকদের অব্যাহত সহযোগিতার জন্য কৃতজ্ঞতা স্বরূপ আকর্ষণীয় পুরস্কার ও ডিসকাউন্ট অফার দিতে পেরে আমরা আনন্দিত। অপো’র মাধ্যমে গ্রাহকদের উদ্ভাবনী প্রযুক্তি এবং আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদানের জন্য আমরা প্রতিশ্রুতিবদ্ধ, এবং এই উৎসব আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করার এবং তাদের উদযাপনকে আরও বিশেষ করে তোলার আরেকটি উপায়।”
এক্সাইটমেন্ট, সারপ্রাইজ এবং অবিশ্বাস্য অফারের এক সমন্বয়ের মাধ্যমে প্রযুক্তিপ্রেমীদের মধ্যে একটি দারুণ আগ্রহ তৈরি করতে সক্ষম হয়েছে অপো ফ্যান্‌স ফেস্টিভ্যাল। এ অসাধারণ অফারগুলোর সুবিধা লুফে নিতে এবং উত্সব কার্যক্রমে অংশগ্রহণ করতে অপো গ্রাহকদের তাদের নিকটস্থ অপো স্টোর বা অনুমোদিত খুচরা বিক্রেতাদের কাছে যেতে উত্সাহিত করা হচ্ছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status