ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২২ জুন ২০২৪ ৮ আষাঢ় ১৪৩১
গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেসে যোগ দিতে ১৫ জিইএন সদস্য এখন অস্ট্রেলিয়ায়
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Tuesday, 19 September, 2023, 7:49 PM

গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেসে যোগ দিতে ১৫ জিইএন সদস্য এখন অস্ট্রেলিয়ায়

গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেসে যোগ দিতে ১৫ জিইএন সদস্য এখন অস্ট্রেলিয়ায়

জিইএন গ্লোবালের আইনি সহযোগী জিইএন বাংলাদেশের ১৫ সদস্যের প্রতিনিধি দল অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বের মর্যাদাপূর্ণ গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেস (জিইসি) ২০২৩-এ অংশগ্রহণের জন্য অষ্ট্রেলিয়া পৌঁছেছে। ১৯ থেকে ২২ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার মেলবোর্নের মেলবোর্ন কনভেনশন সেন্টারে এ কংগ্রেস অনুষ্ঠিত হবে।

এবারের কংগ্রেস প্রায় ২০০টি দেশ থেকে আনুমানিক ৪ হাজার প্রতিনিধিকে একত্রিত করবে বলে আশা করা হচ্ছে। এ কংগ্রেস উদ্যোক্তা, নীতিনির্ধারক, বিনিয়োগকারী এবং উদ্ভাবকদের ধারণা বিনিময় এবং বিশ্বব্যাপী সহযোগিতা বৃদ্ধির জন্য একটি অনন্য প্ল্যাটফর্ম প্রদান করবে।


জিইএন বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড. মো. সবুর খানের নেতৃত্বে বাংলাদেশের প্রতিনিধিত্বকারী ১৫ সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দিতে পেরে জিইএন বাংলাদেশ গর্বিত। ডক্টর খানের নেতৃত্ব দেশে উদ্যোক্তা ও উদ্ভাবন বৃদ্ধির জন্য জিইএন বাংলাদেশের প্রতিশ্রুতিকে মূর্ত করে।

প্রতিনিধিদলের প্রাথমিক উদ্দেশ্য হল বৈশ্বিক মঞ্চে বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য সুযোগ অন্বেষণ করা। ড. সবুর খান, এই অনুষ্ঠান সম্পর্কে কথা বলতে গিয়ে, বাংলাদেশি উদ্যোক্তা ইকো সিস্টেমের উপর এই অংশগ্রহণের ইতিবাচক প্রভাব সম্পর্কে তার গভীর আশাবাদ ব্যক্ত করেন। তিনি বিশ্বাস করেন যে, বিশ্বব্যাপী স্টেকহোল্ডারদের সাথে সংযোগ স্থাপন এবং জ্ঞান ভাগ করে নেওয়া দেশের মধ্যে উদ্ভাবন বৃদ্ধিতে অনুঘটক হিসেবে সহায়তা করবে।

জিইএন বাংলাদেশ উদ্যোক্তাদের প্রচার এবং বাংলাদেশে উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তাদের সমর্থন করার লক্ষ্যে নিবেদিত। জিইএন ২০২৩-এ এই অংশগ্রহণ বাংলাদেশে উদ্যোক্তা ল্যান্ডস্কেপকে এগিয়ে নেওয়া এবং এর সদস্যদের জন্য বৈশ্বিক সুযোগ নিয়ে আসার জন্য সংস্থার প্রতিশ্রুতিকে জোরদার করবে।

গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেসে জিইএন বাংলাদেশের অংশগ্রহণ সম্পর্কে আরও তথ্যের জন্য বা ডঃ মোঃ সবুর খানের সাথে একটি সাক্ষাত্কারের সময়সূচী করতে, অনুগ্রহ করে যোগাযোগ করুন- আমেনা হাসান এনা, ডেপুটি ডিরেক্টর ও এসএ টু চেয়ারম্যান, সেল: ০১৭১৩-৪৯৩২৬৪, [email protected]

জিইএন বাংলাদেশ

জিইএন বাংলাদেশ হলো জিইএন গ্লোবাল এর আইনি সহযোগী, বাংলাদেশে উদ্যোক্তা এবং উদ্ভাবনকে উৎসাহিত করার জন্য নিবেদিত। বিভিন্ন প্রোগ্রাম এবং উদ্যোগের মাধ্যমে, জিইএন বাংলাদেশ উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তাদের তাদের ধারণাগুলিকে সফল ব্যবসায় পরিণত করার জন্য প্রয়োজনীয় সরঞ্জাম, সংস্থান এবং নেটওয়ার্ক সরবরাহ করে। সংস্থাটি বাংলাদেশে একটি প্রাণবন্ত উদ্যোক্তা ইকো সিস্টেম তৈরি করতে এবং বাংলাদেশী উদ্যোক্তাদের বৈশ্বিক সুযোগের সাথে সংযুক্ত করতে প্রতিশ্রুতিবদ্ধ।

গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেস (জিইসি)

গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেস হল সারা বিশ্বের উদ্যোক্তা, বিনিয়োগকারী, নীতিনির্ধারক এবং অন্যান্য স্টেকহোল্ডারদের একটি বার্ষিক সমাবেশ। এটি উদ্যোক্তাদের মাধ্যমে উদ্ভাবন এবং অর্থনৈতিক প্রবৃদ্ধি চালানোর জন্য নেটওয়ার্কিং, জ্ঞান-আদান-প্রদান এবং সহযোগিতার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করে। উদ্যোক্তাদের ক্ষমতায়ন করতে এবং বিশ্বব্যাপী উদ্যোক্তা ইকো সিস্টেমকে উন্নীত করার জন্য ডিজাইন করা বিভিন্ন ধরনের সেশন, ওয়ার্কশপ এবং ইভেন্ট আয়োজন জিইসি বৈশিষ্ট্যযুক্ত।

জিইএন বাংলাদেশ সম্পর্কে আরও তথ্যের জন্য ভিজিট করুন http://genglobal.org/bangladesh

গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেস সম্পর্কে আরও তথ্যের জন্য, ভিজিট করুন http://genglobal.org/gec

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status