ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ১০ শ্রাবণ ১৪৩১
জায়েদ খানের শুটিং সেটে দ্বন্দ্ব, খেপে কলকাতায় ফিরে গেলেন সায়ন্তিকা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Saturday, 16 September, 2023, 1:24 AM

জায়েদ খানের শুটিং সেটে দ্বন্দ্ব, খেপে কলকাতায় ফিরে গেলেন সায়ন্তিকা

জায়েদ খানের শুটিং সেটে দ্বন্দ্ব, খেপে কলকাতায় ফিরে গেলেন সায়ন্তিকা

চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধে ‘ছায়াবাজ’ সিনেমায় কাজ করতে বাংলাদেশে আসেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি। ঢাকায় পা রেখেই কক্সবাজারে সিনেমার শুটিংয়ে অংশ নেন জায়েদ-সায়ন্তিকা। কিন্তু সিনেমার শুটিং পুরোপুরি শেষ না করেই হঠাৎ কলকাতায় ফিরে গেছেন এই নায়িকা।

খোঁজ নিয়ে জানা গেছে, নৃত্য পরিচালকের সঙ্গে দ্বন্দ্বের জেরে শুটিং বন্ধ করে দেশে ফিরে গেছেন সায়ন্তিকা। এতে অনিশ্চয়তার মুখে পড়েছে ‘ছায়াবাজ’।

সায়ন্তিকার দাবি, ‘ছায়াবাজ’র সিনেমার নৃত্য পরিচালক মাইকেলকে পরিবর্তন করতে হবে। তাকে পরিবর্তন না করলে এই সিনেমায় তিনি আর কাজ করবেন না বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে মাইকেল বলেন, সায়ন্তিকার হাত ধরে নাচের স্টেপ দেখানো হচ্ছিল। এ সময় তিনি বলেন, হাত ধরো না, মুখে বুঝিয়ে দাও। কথা না বাড়িয়ে সেভাবেই তাকে বুঝিয়ে দিয়েছি আমি। বিষয়টি নিয়ে তার সঙ্গে কোনো তর্ক-বিতর্কও হয়নি আমার।

কিন্তু কাজ শেষে পরিচালক ও প্রযোজককে সায়ন্তিকা জানান, আমি এই সিনেমার সঙ্গে যুক্ত থাকলে কাজ করবেন না তিনি। ঘটনা শুনে পরিচালক ও প্রযোজক আমার সঙ্গে কাজ শেষ করার সিদ্ধান্ত নিলে সায়ন্তিকা কলকাতায় চলে যান। আমার সঙ্গে আসলে সায়ন্তিকার কী সমস্যা সেটাই বুঝতে পারছি না।

এদিকে পুরো ঘটনা জানার পর মাইকেলকে দিয়েই কাজ শেষ করতে চান সিনেমার প্রযোজক মনিরুল ইসলাম। এমনকি এখন পর্যন্ত এই সিদ্ধান্তেই অটল রয়েছেন তিনি। মূলত এ কারণেই শুটিং না করার সিদ্ধান্ত জানিয়ে কলকাতায় ফিরে গেছেন সায়ন্তিকা।

মনিরুল ইসলাম বলেন, সায়ন্তিকা আমাদের কাছে অভিযোগ জানায় মাইকেল নাকি তার হাত ধরেছেন। সিনেমা থেকে মাইকেলকে বাদ দিতে হবে।অভিযোগ শোনার পর খোঁজ নিয়ে জানলাম, এই ঘটনায় মাইকেলের কোনো দোষ নেই। কাজের স্বার্থেই সায়ন্তিকার হাত ধরেছিলেন তিনি। তাই আমি সায়ন্তিকাকে জানিয়েছি কাজ করতে হলে মাইকেলের সঙ্গেই করতে হবে। না হলে কাজ করার প্রয়োজন নেই। পরের দিন সকালে সেট ছেড়ে চলে যান সায়ন্তিকা।

প্রযোজক আরও বলেন, সায়ন্তিকা যদি মাইকেলের সঙ্গে কাজ করতে রাজি হন, তাহলে আবার ‘ছায়াবাজ’র শুরু হবে শুটিং। কিন্তু আমার দেশের শিল্পীদের ছোট করে কাজ করতে চাই না আমি। এতে আমার ক্ষতি হলেও কোনো সমস্যা নেই। প্রয়োজন হলে ভবিষ্যতে নায়ক-নায়িকা পরিবর্তন করে সিনেমার কাজ আবারও শুরু করতে পারি।

প্রসঙ্গত, জায়েদ-সায়ন্তিকার ‘ছায়াবাজ’ সিনেমাটি নির্মাণ করছেন তাজু কামরুল। বৃহস্পতিবার (৩১ আগস্ট) সিনেমার শুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসেন কলকাতার এই নায়িকা। কিন্তু শুটিং সেটে নৃত্য পরিচালকের দ্বন্দ্বের জেরে খেপে কলকাতায় ফিরে গেছেন সায়ন্তিকা।
 

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status