ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
স্রোতে তলিয়ে গেলো লিজা-রাবিয়া ও মারুফ
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 14 September, 2023, 1:27 AM

স্রোতে তলিয়ে গেলো লিজা-রাবিয়া ও মারুফ

স্রোতে তলিয়ে গেলো লিজা-রাবিয়া ও মারুফ

চাঁপাইনবাবগঞ্জে একই দিনে পৃথক পৃথক স্থানে ডুবে দুই শিশু শিক্ষার্থী লিজা-রাবিয়া ও মারুফ নামের যুবক নিহত হয়েছেন। বুধবার জেলার সদর উপজেলার মহানন্দা নদীতে ডুবে যুবক ও শিবগঞ্জ উপজেলার পাগলা নদীতে ডুবে দুই শিশু শিক্ষার্থী মৃত্যুবরণ করেছেন। বিষয়টি পৃথকভাবে নিশ্চিত করেছেন নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন এবং শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার গুমপাড়া বড়মসজিদ চৌহমুনি নামোশংকরবাটী নতুনহাট মহল্লার সৈয়বুর রহমানের ছেলে মারুফ (২১) এবং শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ছত্রাজিতপুর খুলিপাড়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে লিজা আক্তার (১১) ও উপজেলার বহলাবাড়ি গ্রামের নাজমুল হকের মেয়ে রাবেয়া বাসরি নাইমা (১১)। সেও ছত্রাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী।

এ বিষয়ে নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, বুধবার দুপুর পৌণে ১২টায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের মহানন্দা নদীতে কয়েকজন বন্ধুর সাথে গোসল করতে নামেন মারুফ। এর এক পর্যায়ে শেখ হাসিনা সেতু থেকে নদীতে লাফ প্রতিযোগীতায় অংশ নেয়া অন্যেরা তীরে উঠে আসলেও পানির স্রোতে তলিয়ে যায় মারুফ।

পরে স্থানীয়রা চেষ্টা করে মারুফকে খুঁজে পেতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দলের চেষ্টায় মারুফের মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে একই দিন জেলার শিবগঞ্জ উপজেলার পাগলা নদীতে গোসল করতে নেমে একই স্কুলের চতুর্থ শ্রেণির দুই শিশু শিক্ষার্থী ডুবে নিহত হয়েছে। 

এ বিষয়ে এলাকাবাসী ও পারিবারের বরাত দিয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ সন্ধ্যায় জানান, বুধবার বেলা ১১টার দিকে পাগলা নদীর বহালাবাড়ি ঘাটে গোসল করতে নামে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী লিজা ও নাইমাসহ পাঁচ সহপাঠী। এ সময় তিনজন সাঁতরে উঠতে পারলেও লিজা ও নাঈমা পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ ফায়ার সার্ভিস ও রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের যৌথ অভিযানে দুপুর ২ টার দিকে লিজা খাতুনের লাশ উদ্ধার করা হলেও নিখোঁজ নাইমার মরদেহ সন্ধ্যা ৭ টার দিকে উদ্ধার করা হয়।

কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি জোবায়ের। 

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status