ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২২ জুন ২০২৪ ৮ আষাঢ় ১৪৩১
নতুন গেমিং ফোন হেলিও ৮০
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Tuesday, 12 September, 2023, 8:35 PM

নতুন গেমিং ফোন হেলিও ৮০

নতুন গেমিং ফোন হেলিও ৮০

হেলিও ৮০ নামে এডিসন গ্রুপ নতুন একটি গেমিং স্মার্টফোন নিয়ে এসেছে বাজারে যেটাতে আছে ১০ এক্স জুম, ই আই এস (ইমেজ ইস্টাবিলাইজেশন সিস্টেম) এবং অত্যাধুনিক অপারেটিং সিস্টেম এ্যান্ড্রোয়েড ১৩। হানি ডিউ গ্রীণ কালারের এই হ্যান্ডসেটটির দাম মাত্র ১৬ হাজার ৯৯৯ টাকা (ভ্যাট ছাড়া)।

হ্যালিও ৮০ হ্যান্ডসেটটিতে আছে ৬.৭ ইঞ্চ ১২০ হার্জের ফুল এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে এবং প্রটেকশন হিসেবে আছে কর্নিং গরিলা গ্লাস ৫। কন্টেন্ট স্ট্রিমিং, গেমিং বা দৈনন্দিন কাজে এই ডিসপ্লেটি আপনাকে দিবে অসাধারণ অভিজ্ঞতা।

চিপসেট হিসেবে এই হ্যান্ডসেটটিতে আছে মিডিয়াটেক এর গেমিং চিপসেট ৬ ন্যানো মিটার হেলিও জি৯৯ এবং প্রসেসরে আছে বিদ্যুৎ গতির ২.২ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর। এই ডায়নামিক ডুও আপনাকে দিবে মাল্টিটাস্কিং, মসৃণ এ্যাপ ট্রানজিশন এবং ভারী গেমস খেলার নিশ্চয়তা।

এতে আছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইউএমসিপি৫ টাইপ ইন্টার্নাল স্টোরেজ যা দিয়ে আপনি স্টোর করতে পারবেন অনেক অনেক এ্যাপ্লিকেশন, ছবি বা ভিডিও। ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ থাকার কারনে মাল্টিটাস্কিং করতে কোন ধরনের সমস্যা হবে না। 

এই স্মার্টফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দিয়ে ছবি তোলার জন্য আছে ১৬ মেগাপিক্সেল এর সেলফি শ্যুটার এবং ব্যাক ক্যামেরায় আছে ১০৮ মেগাপিক্সেল ইউএইচডি ক্যামেরা যার এ্যাপারচার ১.৮ এর সাথে আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং ০.০৮ মেগাপিক্সেল এর পোর্ট্রেইট ক্যামেরা। এছাড়াও এই হ্যান্ডসেটটিতে আছে ১০ এক্স জুম এবং ই আই এস (ইমেজ ইস্টাবিলাইজেশন সাপোর্ট) যা দিবি স্থিতিশীল ভিডিও করার নিশ্চয়তা। 

এছাড়াও এই হ্যান্ডসেটটিতে পাওয়ার ব্যাকআপ দেওয়ার জন্য আছে ৫০০০ এমএএইচ এর বিগ ব্যাটারি আর সাথে থাকছে ১৮ ওয়াট এর ফাস্ট চার্জার। 

এই হ্যান্ডসেটটিতে প্রয়োজনীয় সকল সেন্সর রয়েছে যেমন প্রক্সিমিটি, লাইট, গ্র্যাভিটি, জাইরোস্কোপ এবং ম্যাগনেটিক সেন্সর।
হ্যান্ডসেট এর সিকিউরিটি সিস্টেমের জন্য এই হ্যান্ডসেটটিতে আছে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট এবং ফেস-আনলক সিস্টেম।

হেলিও ৮০ সম্পর্কে এডিসন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহিদ বলেন, “এডিসন গ্রুপ সবসময় চেস্টা করে সাধারণ মানুষের সাধ্যের মধ্যে উন্নত প্রযুক্তির হ্যান্ডসেট সরবরাহ করার জন্য। হেলিও ৮০ এরকমই একটি প্রচেস্টার ফসল বলে তিনি উল্ল্যেখ করেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status