ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ১০ শ্রাবণ ১৪৩১
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্ষুধা ও দারিদ্রমুক্ত হয়েছে: এমপি এনামুল হক
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Saturday, 9 September, 2023, 11:35 PM

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্ষুধা ও দারিদ্রমুক্ত হয়েছে: এমপি এনামুল হক

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্ষুধা ও দারিদ্রমুক্ত হয়েছে: এমপি এনামুল হক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্ষুধা ও দারিদ্রমুক্ত হয়েছে। বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। গ্রাম এখন শহরে পরিনত হতে চলেছে। এই বাংলাদেশে একটি মানুষও আর আশ্রয়হীন থাকবে না। জননেত্রী শেখ হাসিনা যতদিন রাষ্ট্রের ক্ষমতায় থাকতে এভাবে আশ্রয়হীনদের জন্য বাড়ি নির্মাণ হতেই থাকবে। তাই আপনারা শেখ হাসিনার জন্য আল্লাহর দরবারে দু’হাত তুলে দোয়া করবেন। তিনি যেন আবারও প্রধানমন্ত্রী হয়ে আপনাদের মত আশ্রয়হীনদের পাশে দাঁড়াতে পারেন। 

শনিবার ৯ সেপ্টেম্বর, বিকেলে উপজেলার ঝিকরা ইউনিয়নের ঝাড়গ্রামের শহরতলী আশ্রায়ন প্রকল্পের সুফলভোগীদের সাথে মতবিনিময় ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। এ সময় তিনি আশ্রায়ন প্রকল্পে বসবাসকারী নারী-পুরুষের উদ্দেশ্যে বলেন, আপনারা এত সুন্দর বাড়ি পেয়ে খুশি হয়েছেন কী। 

এ সময় সবাই সমস্বরে বলেন, আমাদের আগে থাকার কোন জায়গা ছিল না। বড়ই কষ্টে দিন কাটাছি। এখন শেখ হাসিনা আমাদের বাড়ি দিছে। এখন আমরা খাই না খাই বড়ই সুখে আছি, শান্তিতে আছি। আমরা আবার শেখ হাসিনাক চাই। এ সময় সবাই হাত তুলে সম্মতির কথা জানালে এমপি এনামুল তার ভিডিও ধারন করে বলেন, এই ভিডিও আমি শেখ হাসিনাকে দেখাবো। আপনারা তাঁর জন্য দোয়া করবেন। বাগমারা উপজেলা নির্বাহী অফিসার এ,এফ,এম আবু সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। 

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা। 

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুর রাজ্জাক, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এ্যাড আফতাব উদ্দিন আবুল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ঝিকরা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম। 

পরে এমপি এনামুল হক ব্যক্তিগত ভাবে ওই আশ্রায়ন কেন্দ্রে বসবাসকারী সকল নারীদের মাঝে দুটি করে শাড়ি ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি করে আম গাছের চারা বিতরণ করা হয়। পরে এমপি আশ্রয়কেন্দ্রের মূল ফটকে একটি আম গাছের চারা রোপণ করেন প্রধান অতিথি। 

সেই সাথে উপজেলার বড়বিহানলী ইউনিয়নের হরিণমারা গ্রামে আশ্রয় কেন্দ্রে বসবাসকারী সকল নারীদের মাঝে এমপির পক্ষ থেকে দুটি করে শাড়ি ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি আম গাছের চারা বিতরণ করা হয়। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যলয়ের মাধ্যমে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা সুফল ভোগিদের মাঝে এসব সামগ্রী পৌছে দেন। 

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status