ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ১০ শ্রাবণ ১৪৩১
৯ বছরে কত দিন ছুটি নিয়েছেন মোদি?
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Tuesday, 5 September, 2023, 12:25 PM

৯ বছরে কত দিন ছুটি নিয়েছেন মোদি?

৯ বছরে কত দিন ছুটি নিয়েছেন মোদি?

নরেন্দ্র মোদি ভারতের প্রধানমন্ত্রীর পদ গ্রহণ করার পর কেটে গেছে দীর্ঘ ৯টি বছর। মোদি কর্মজীবনে ঠিক কতদিন ছুটি নিয়েছেন? সম্প্রতি সেই তথ্য জানতেই আরটিআই করেছিলেন এক ব্যক্তি। জবাবে বিস্ফোরক তথ্য জানাল প্রধানমন্ত্রীর দফতর। ঠিক কেন ও কত দিন মোদি ছুটি নিয়েছেন, তা সর্বসমক্ষে প্রকাশ করেছেন তারা।

আরটিআই-এর জবাবে প্রধানমন্ত্রীর দফতর থেকে পরিষ্কারভাবে জানানো হয়েছে, বিগত ৯ বছরে এক দিনও ছুটি নেননি মোদি। এ বিষয়ে একটি বিবৃতিও প্রকাশ করা হয়েছে। সেখানে স্পষ্ট উল্লেখ করা হয়েছে, প্রধানমন্ত্রী সবসময় ‘অন ডিউটি’ থাকেন। দেশ সামলানোরে কাজে তার কোনো অবসর নেই। তাই এই কয়েক বছরে মোদি এক দিনও ছুটি নেননি। আর এই তথ্য প্রধানমন্ত্রী দফতরের ওয়েবসাইটেও বিস্তারিতভাবে উল্লেখ করা রয়েছে। দাবি করা হয়েছে এমনটাও।

মোদি সমর্থকরা তো বটেই, বহু সাধারণ নেটিজেনও ওই বিবৃতির ছবি শেয়ার করেছেন। তবে এই প্রথম নয়। এর আগে অর্থাৎ প্রধানমন্ত্রী প্রথম যখন ক্ষমতায় এসেছিলেন, ওই সময়ও এমন প্রশ্ন উঠেছিল। তখনো প্রধানমন্ত্রী দফতর থেকে জানানো হয়েছিল, রেকর্ড অনুযায়ী মোদি এক দিনও ছুটি নেননি। সেই সূত্র ধরেই এবারো একই জবাব এলো পিএমও দফতরের তরফে। ভারতজুড়ে ইতিমধ্যেই ২৪ নির্বাচনের দামামা বেজে গেছে।ভারতের সরকার থেকে মোদিকে সরানোর লক্ষ্যে একজোট হয়েছে বিরোধী দলগুলো। তবু গেরুয়া শিবিরের ভরসা এখনো মোদি ম্যাজিকেই। এই তথ্য প্রকাশ্যে আসার ফলে, সেই ম্যাজিকের ক্ষমতা যে আরো কিছুটা বাড়ল তা বলাই বাহুল্য।
সূত্র : সংবাদ প্রতিদিন

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status