ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ ২১ অগ্রহায়ণ ১৪২৯
বাজারে গিয়ে স্বামীকে ফেলে প্রেমিকের হাত ধরে নববধূ উধাও
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Thursday, 24 November, 2022, 12:56 PM

বাজারে গিয়ে স্বামীকে ফেলে প্রেমিকের হাত ধরে নববধূ উধাও

বাজারে গিয়ে স্বামীকে ফেলে প্রেমিকের হাত ধরে নববধূ উধাও

চাঁদপুরের কচুয়ায় এক নববধূ তার সৌদি প্রবাসী স্বামীর দেওয়া স্বর্ণালঙ্কার নিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত নববধূর নাম সাদিয়া আক্তার। এ ঘটনায় স্ত্রী ও তার মালামাল ফিরে পেতে সৌদি প্রবাসী স্বামী সেলিম মিয়া বাদী হয়ে আজ মঙ্গলবার (২২ নভেম্বর) কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এই ঘটনায় অভিযুক্ত প্রেমিকের নাম কাউছার হোসেন। বাদীর লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বিতারা গ্রামের শহীদ পাঠানের প্রবাসী পুত্র সেলিম মিয়ার সঙ্গে ১১ নভেম্বর একই উপজেলার পদুয়া গ্রামের মিজানুর রহমানের কন্যা সাদিয়া আক্তারের সঙ্গে বিয়ে হয়।

নববধূ বিয়ের পর সাদিয়া আক্তার তার স্বামীর বাড়িতে সুখে-শান্তিতে থাকছিলেন। রবিবার বিকালে সাদিয়া আক্তার তার স্বামী সেলিম মিয়াকে নিয়ে সাচারের কলাকোপা পার্কে ঘুরতে যায়।

পরে সন্ধ্যায় পার্শ্ববর্তী সাচার বাজারে রিক্সা উঠতে গিয়ে সেলিম মিয়া ফল ক্রয় করতে গেলে সাদিয়া আক্তার তার জনৈক প্রেমিক কাউছার হোসেনকে নিয়ে উধাও হয়ে যায়।

এ সময় সাদিয়া আক্তার সেলিম মিয়ার সৌদি ১০ হাজার রিয়াল, ১টি স্মার্ট ফোন, নগদ ৩০ হাজার টাকা ও তার দেওয়া ৫ ভরি স্বর্ণের গহনা নিয়ে যায় বলেও অভিযোগে উল্লেখ করেন। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft