মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, 2০২1
নতুন সময়প্রিতিনিধি
Published : Sunday, 21 November, 2021 at 4:46 PM, Update: 21.11.2021 4:53:20 PM
কাতারে বাংলাদেশ প্রেসক্লাব পুনর্গঠন

কাতারে বাংলাদেশ প্রেসক্লাব পুনর্গঠন

বাংলাদেশ প্রেসক্লাব কাতার কমিটি নতুন করে পুনর্গঠন করা হয়েছে। স্থানীয় সময় শুক্রবার রাতে কাতারের রাজধানী দোহা নাজমায় জিসিসি হলিডেস বাংলাদেশ প্রেসক্লাব কাতারের নিজস্ব কার্যলয়ে এক বর্ধিত সভার মাধ্যমে এ নতুন কমিটি গঠন করা হয়।

মোহনা টেলিভিশন কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকনকে সভাপতি, দৈনিক আমাদের সময় কাতার প্রতিনিধি কাজী মোহাম্মদ শামীমকে সাধারণ সম্পাদক ও আইপি টেলিভিশন এসএন টিভি কাতার প্রতিনিধি আহসান উল্লাহ সজীবকে সাংগঠনিক সম্পাদক করে গঠিত হল নতুন এই কমিটি।

কমিটির অন্যরা হলেন প্রধান উপদেষ্টা একুশে টেলিভিশন কাতার প্রতিনিধি হোসেন শহিদ সাওরয়ার, উপদেষ্টা সাবেক একুশে টেলিভিশন ঢাকা অফিসে কর্মরত সাংবাদিক জিএম আকাশ, সহ সভাপতি দৈনিক যুগান্তর কাতার প্রতিনিধি শরিফুল ইসলাম আবুল, সহ-সভাপতি সময় টিভি কাতার প্রতিনিধি আনোয়ার হোসেন মামুন, দপ্তর সম্পাদক ৭১ বাংলা টিভি কাতার প্রতিনিধি খন্দকার সাদ্দাম হোসেন, অর্থ সম্পাদক নিউজ এস ২৪.কম কাতার প্রতিনিধি ইয়াকুব আলী বাহাদুর, প্রচার সম্পাদক দেশ বিদেশ ২৪.কম কাতার প্রতিনিধি মোহাম্মদ মিশু, সদস্য এবিএন২৪ টেলিভিশন কাতার প্রতিনিধি বিপুজিত মজুমদার।

উল্লেখ্য, শরীফ উদ্দিন সন্দ্বীপিকে সভাপতি ও শাহ জালাল পলাশকে সাধারণ সম্পাদক করে ২০১২ সালে বাংলাদেশ প্রেসক্লাব কাতারের যাত্রা শুরু হয়।

সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক কাতার থেকে স্থায়ীভাবে দেশে চলে যাওয়ার কারণে দুটি পদ শূন্য হয়ে যাওয়ায় আবারও নতুন করে পুনর্গঠন হলো বাংলাদেশ প্রেসক্লাব কাতার। কাতারে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের কল্যাণে নিয়মিত কাজ করবে বাংলাদেশ প্রেসক্লাব,কাতার।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft