বুধবার, ০৮ ডিসেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Tuesday, 12 October, 2021 at 7:18 PM
সহবাস সঙ্গী নয় ‘আমার স্বামী’ যশ! ভালোবাসার মানুষের জন্মদিনে ঘোষণা নুসরতের

সহবাস সঙ্গী নয় ‘আমার স্বামী’ যশ! ভালোবাসার মানুষের জন্মদিনে ঘোষণা নুসরতের

যশের জন্ম’দিনে একান্তে ডিনার সারলেন তারকা জুটি। সকলকে চমকে দিয়ে যশকে স্বামী সম্বোধন নুসরতের!নিখিল জৈন নুসরতের জীবনের অতীত অধ্যায় এটা গত জুন মাসেই স্পষ্ট করে দিয়েছেন নুসরত জাহান।

অন্যদিকে যশ দাশগু”প্ত র হাত ধরে জীবনের নতুন পর্ব শুরু করেছেন নুসরত। ঈশানের বাবা যশ দাশগু”প্ত , রবিবার সকালে সে কথা প্রকাশ্যেই বলেছেন যশরত। কয়েক ঘন্টা পার ‘হতে না ‘হতেই নয়া চমক।

রবিবার ছিল যশ দাশগু”প্ত ের জন্ম’দিন। আর অ’ভিনেতার জন্ম’দিনে নিজের সম্পর্ক নিয়ে বিরাট রহস্য ফাঁ’স করলেন নুসরত। এদিন সকালেই ই’ঙ্গিত দিয়েছিলেন নুসরত, আর মধ্যরাতের ঠিক আগে ই’ঙ্গিতে শিলমোহর নুসরতের।

সহ’বাস স’ঙ্গী নয়, নুসরতের স্বামী যশ দাশগু”প্ত । হ্যাঁ, ঠিকই পড়ছেন! (ছবি-ইনস্টাগ্রাম)শনিবার মধ্যরাতেই যশকে জন্ম’দিনের শুভেচ্ছা জানিয়েছিলেন নুসরত, আর রবিবার রাত ১২টার কিছু আগে জন্ম’দিনের সেলিব্রেশনের মুহূর্ত।  

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন নতুন মা। ডিনার টেবিলে সাজানো যশের দু-তলা বার্থ ডে কেক। সেখানে নীচের তালয় লেখা- ‘ড্যাড’, উপর তলায় লেখা- ‘স্বামী’। হ্যাঁ, যশকে নিজের স্বামী হিসাবেই শুভেচ্ছা নুসরতের।

যশের জন্ম’দিনের রাতে একান্তেই ডিনার সারলেন তারকা দম্পতি। সম্পর্কে শিলমোহর দেওয়ার পর দ্বিতীয়বার নিজেদের সোশ্যাল মিডিয়ায় একস’ঙ্গে ধ’রা দিলেন যশরত। তবে প্রথমবার এক্কেবারে নিভৃতে।

বিয়ে না করেই সন্তানের মা-বাবা হওয়া প্রস’ঙ্গে রবিবারই এক সাক্ষাত্কারে নুসরতের জানিয়েছেন, ‘মানুষ কি নিশ্চিত যে এটা আমা’দের বিবাহ-বহির্ভূ’ত সম্পর্কের সন্তান? আমর’া ব্যক্তিগত বি’ষয় নিয়ে মুখ খুলি না মানে এই নয় যে

লোকে যা বলছে সেটাই ঠিক’। তার মানে কি নুসরত আর যশ বিয়েটা সেরে ফেলেছেন? ‘দে খু’ন সবটা প্লাকার্ড ধরে বলবার প্রয়োজন আছে বলে আমি আর যশ বিশ্বা’স করি না। এই ধোঁয়াশাটা বজায় থাকুন না হয়।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft