সোমবার, ২৯ নভেম্বর, 2০২1
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
Published : Tuesday, 12 October, 2021 at 2:15 PM
নন্দীগ্রামে পূজার টাকা না পেয়ে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

নন্দীগ্রামে পূজার টাকা না পেয়ে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

বগুড়ার নন্দীগ্রামে গত ১২ই অক্টোবর সকাল সাড়ে ৯টায় নন্দীগ্রাম উপজেলার ৩নং ভাটরা ইউনিয়নের ছোট কঞ্চি গ্রামে শ্রী অরেন চন্দ্রের কলেজ পড়ুয়া ছেলে কনক চন্দ্র (১৯) দূর্গা পূজা উপলক্ষে দরিদ্র পিতা-মাতার নিকট নতুন শার্ট-প্যান্ট কেনার জন্য  টাকা চেয়ে না পেয়ে নিজ শয়ন ঘরের তীরের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। দুর্গাপূজায় একমাত্র ছেলেকে নতুন শার্ট-প্যান্ট কেনার টাকা দিতে পারেন নি দিন মজুর বাবা শ্রী অরেন চন্দ্র।

স্থানীয়রা জানান, ছোট কঞ্চি গ্রামের খগেন চন্দ্র দিন মজুরের কাজ করে সংসার চালানোর পাশাপাশি ছেলে-মেয়ের লেখাপড়ার খরচ কোন রকমে বহন করেন। বড় মেয়ে বগুড়া সরকারি আজিজুল হক কলেজে অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী। আর একমাত্র ছেলে কনক চন্দ্র স্থানীয় হাটকড়ি ডিগ্রী কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরিক্ষার্থী। সপ্তমী পূজার দিন সকালে একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায় বাবা-মা। আর সেই সাথে পুরো হিন্দুপাড়ায় দুর্গা পূজার আনন্দ ম্লান হয়ে গেছে কনকের মৃত্যুর সংবাদে।

নন্দীগ্রাম উপজেলার ৩নং ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল বারী কনকের মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ এর সাথে কথা বললে তিনি বলেন, ঘটনাটি জেনেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft