বুধবার, ০৮ ডিসেম্বর, 2০২1
সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী
Published : Monday, 11 October, 2021 at 3:32 PM, Update: 11.10.2021 3:45:23 PM
মিডিয়ার সবাইকে নিয়ে এগিয়ে যাচ্ছে ক্রাউন পরিবার

মিডিয়ার সবাইকে নিয়ে এগিয়ে যাচ্ছে ক্রাউন পরিবার

প্রত্যাশা ছিলো ক্রাউন এন্টারটেইনমেন্ট বাংলাদেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান হবে। স্রষ্টার দয়ায় হয়েছে। প্রত্যাশা ছিলো আমাদের নিজেদের বিজ্ঞাপনী সংস্থা হবে। আজ ক্রাউন ক্রিয়েশনস্ বাস্তবতা।

এই ক'দিন ক্রাউন-এর তাজুল ইসলাম ও সৈয়দ ইকবাল-সহ গোটা ক্রাউন পরিবার ভীষণ ব্যস্ত আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্মে বাংলাদেশের চলচ্চিত্র, ওয়েবফিল্ম ও ওয়েব সিরিজ সরবরাহ নিয়ে। ইনশাআল্লাহ এখানেও সাফল্য আসবে।

আন্তর্জাতিক মিডিয়া কোম্পানী ত্রিশূল ইন্টারন্যাশনাল লিমিটেড নিজেদের অনেকগুলো ডিজিট্যাল প্ল্যাটফর্ম নিয়ে বাংলাদেশে কার্যক্রম শুরু করতে যাচ্ছে খুব শিগগিরি। সেখানে নিয়মিতভাবে বাংলাদেশে নির্মিত কন্টেন্ট যাবে।

এরই মাঝে ক্রাউন এবং ত্রিশূল এর মধ্যে সহযোগিতার বিষয় চূড়ান্ত হয়েছে। ইনশাআল্লাহ ২০২২ সাল থেকে আমাদের কাজের পরিধি বেড়ে যাবে বহুগুণে। স্রষ্টার দয়ায় আমরা এগিয়ে যাচ্ছি।

আমাদের সাফল্যের মূল মন্ত্র হলো অদম্য প্রত্যাশা আর কঠোর পরিশ্রম। মহান স্রষ্টা মানুষের কোনো প্রত্যাশাই অপূর্ন রাখেননা, যদি ওই প্রত্যাশা খাদহীন হয়। ক্রাউন পরিবার স্বার্থপরের মতো একা এগিয়ে যাবেনা। মিডিয়ার সবাইকে নিয়ে এগিয়ে যাচ্ছে - যাবে।

ভালোবাসায় রাখুন, শুভকামনায় রাখুন। আমরা ভালোবাসতে এসেছি, ভালোবাসা পেতে এসেছি।

সালাহ উদ্দিন শোয়েব চৌধুরী, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পুরস্কারপ্রাপ্ত জঙ্গিবাদ বিরোধী সাংবাদিক, গবেষক, কলামিষ্ট এবং প্রভাবশালী ইংরেজী পত্রিকা ব্লিটজ-এর সম্পাদক


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft