মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Monday, 11 October, 2021 at 10:42 AM
আইসিসি ও গাঙ্গুলীর নেতৃত্বাধীন বোর্ডের কাছে কৃতজ্ঞতা প্রকাশ পঙ্কজ খিমজি

আইসিসি ও গাঙ্গুলীর নেতৃত্বাধীন বোর্ডের কাছে কৃতজ্ঞতা প্রকাশ পঙ্কজ খিমজি

করোনার কারনে ভারতের  পরিবর্তে ওমান ও সংযুক্ত আরব আমিরাতের মাটিতে বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। বিশ্বকাপের মত আসর আয়োজন করতে পেয়ে দারুন খুশী ওমান। এজন্য ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) ধন্যবাদ জানাতে ভুল করেননি ওমান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান পঙ্কজ খিমজি। সাক্ষাৎকারে খিমজি বলেন, সদস্য দেশ হয়ে বিশ্বকাপ আয়োজন করা স্বপ্নের মত ব্যাপার। এই স্বপ্ন পূরণের জন্য গাঙ্গুলীর নেতৃত্বাধীন বিসিসিআইকে ধন্যবাদ জানাচ্ছি।

ভারতের হাত ধরে ক্রিকেট বিশ্বের মানচিত্রে ঢুকে পড়ছে ওমান। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ছ’টি ম্যাচ আয়োজন করবে ওমান। সবগুলো বাছাই পর্বের ম্যাচ। বিশ্বকাপের মত এত বড় প্রতিযোগিতা এর আগে কখনও আয়োজন করেনি ওমান। বাছাই পর্বের ম্যাচ হলেও, বিশ্বকাপ আয়োজক হিসেবে রেকর্ড বইয়ে নাম উঠবে ওমানের। তাই গাঙ্গুলীর নেতৃত্বাধীন বিসিসিআইর প্রতি কৃতজ্ঞ জানাতে ভুল করেননি খিমজি।

খিমজি  বলেন, ‘আমরা আপ্লুত। বিশ্বকাপের ম্যাচ আয়োজন করা ওমানের জন্য কত বড় সম্মান হতে চলেছে, তা ভাষায় প্রকাশ করার মত নয়। আয়োজক হিসেবে আমাদের দেশের নাম চিন্তা করাটাই  অনেক বড় ব্যাপার ছিল। আমরা সহযোগী দেশ, তারপরও রেকর্ড বইয়ে আমাদের নাম উঠব। টানা দু’বার টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা  সহযোগী  সদস্য দেশের সংখ্যা মাত্র চার-পাঁচটা। আমরা তাদের মধ্যে একজন। কিন্তু  এমন একটা দেশের পক্ষে বিশ্বকাপের আয়োজন করা স্বপ্নের মতো ব্যাপার। বিসিসিআইর প্রশংসা করে খিমজি বলেন, ‘ক্রিকেটের উন্নতির জন্য বিসিসিআই  কি পরিমাণ কাজ করে, সে সম্পর্কে অনেকের ধারণা নেই। তারা ক্রিকেটের ডাইনোসর। প্রাণীর কথা বলছি না, আকারের কথা বলছি। তারা এমন একটা যন্ত্র, যারা দাপটের সাথে চলে। টানা ১৩-১৪ বছর আইপিএলের মত প্রতিযোগিতা আয়োজন করে যাওয়া সহজ কথা নয়। প্রতিবারই সেই প্রতিযোগিতা বিশ্বের যে কোনও প্রতিযোগিতার থেকেও অনেক বড় হয়। আইসিসি, সৌরভ গাঙ্গুলী এবং জয় শাহের প্রতি কৃতজ্ঞতা জানাই আমি।’



পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft