বুধবার, ০৮ ডিসেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Sunday, 10 October, 2021 at 10:20 AM
লন্ডনে বাংলাদেশিসহ ৩ কিশোরী নিখোঁজ

লন্ডনে বাংলাদেশিসহ ৩ কিশোরী নিখোঁজ

সপ্তাহের ব্যবধানে এক বাংলাদেশিসহ লন্ডনের বিভিন্ন স্থান থেকে তিন কিশোরী নিখোঁজ হয়েছে। বাংলাদেশি-অধ্যুষিত পূর্ব লন্ডনের স্ট্রাটফোর্ডের সারা বোনেল গার্লস স্কুলের ইয়ার টেনের বাংলাদেশি বংশোদ্ভূত ছাত্রী নিখোঁজ হয় গত বৃহস্পতিবার। এর আগে গত ১ অক্টোবর শুক্রবার নিজ বাড়ি ক্যান্টাবেরি এলাকা থেকে নিখোঁজ হয় এন্ডিয়া নামে ১৫ বছরের এক কিশোরী। এ ঘটনার দুদিন পর থেকে এন্ডিয়ার কাজিন ১৬ বছর বয়সী ইজাবেলকে ওয়েস্ট লন্ডনের হ্যারো এলাকা থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

পূর্ব লন্ডনের ইস্টহামের বাসিন্দা স্ট্রাটফোর্ডের সারা বোনেল গার্লস স্কুলের ইয়ার টেনের ছাত্রী হাফিজাহ সামিরার সন্ধান পাওয়া যাচ্ছে না বলে গণমাধ্যমকে জানিয়েছেন সামিরার মা আফিয়া বেগম ও পিতা মাওলানা আবদুল করিম। সামিরার বয়স ১৪ বছর।
হারানোর সময় সামিরা কালো কোট পরিহিত ছিল। এ ছাড়া পায়ে ছিল কালো ফিতার বুট জুতা। তার উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি। সামিরার পারিবারিক সূত্র জানিয়েছে, ৭ অক্টোবর বৃহস্পতিবার স্কুল শেষ করে আর বাড়ি ফিরে আসেনি সামিরা। তাকে সর্বশেষ টাওয়ার হ্যামলেটস এলাকায় দেখা যায়।

সামিরার নিখোঁজ সংবাদের বিষয়ে স্থানীয় পুলিশকে জানানো হয়েছে। যদি কোনো ব্যক্তি সামিরার সন্ধান পেয়ে থাকেন তাহলে ১০১ নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছে লন্ডন মেট্রোপলিটন পুলিশ।

হাফিজার স্কুল থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার হাফিজা স্কুলে আসে, ক্লাস করে। কিন্তু তারপর কী হয়েছে তারা বলতে পারে না।
এদিকে হাফিজার ভাই গণমাধ্যমকে বলেছেন, তারা পরিবার থেকে হাফিজার মোবাইল ফোনে একটি ম্যাসেজ দিয়েছে। তারা লিখেছে- ‘যদি তুমি আমাদের এই ম্যাসেজ পড়ে থাকো তাহলে তুমি ফিরে আসো। যদি তুমি কোনো বিপদের সম্মুখিন হও তুমি তোমার চারপাশের কারও কাছে সাহায্য চাও। তুমি কোথায় আছো জানলে আমরা তোমাকে নিয়ে আসতে পারব।’

এদিকে লন্ডনের নিকটবর্তী শহর কেন্ট থেকে দুই কিশোরীকে খুঁজে পাচ্ছে না তার পরিবার। কেন্টের গোয়েন্দা পুলিশ জানিয়েছে, দুই কিশোরী যারা সম্পর্কে কাজিন তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না।

নিখোঁজ দুই কিশোরীর একজনের নাম এন্ডিয়া, যার বয়স ১৫ বছর। এন্ডিয়াকে ১ অক্টোবর, শুক্রবার নিজ বাড়ি ক্যান্টাবেরি এলাকা থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অন্যদিকে এন্ডিয়ার কাজিন যার নাম ইজাবেল বয়স ১৬ বছর। তাকে ওয়েস্ট লন্ডনের হ্যারো এলাকা থেকে ৩ অক্টোবর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, এরই মধ্যে কিশোরী দুজনের ছবি বিভিন্ন জায়গা দেওয়া হচ্ছে। তাছাড়া এই কিশোরীদের নিখোঁজের সন্দেহে ৫৪ বছরের একজনকে নর্থ লন্ডন থেকে গ্রেফতার করা হয়েছে।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft