সোমবার, ২৯ নভেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Wednesday, 29 September, 2021 at 5:08 PM
‘উপরওয়ালার সঙ্গে যৌন মিলনে স্বর্গীয় সুখ পেয়েছি’, আজব দাবি মহিলার

‘উপরওয়ালার সঙ্গে যৌন মিলনে স্বর্গীয় সুখ পেয়েছি’, আজব দাবি মহিলার

স্বামী এবং স্ত্রীর যৌনতার ফাঁকে তৃতীয় ব্যক্তির প্রবেশ যে ব্যতিক্রম সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে একান্ত ব্যক্তিগত মুহূর্তেও নাকি প্রবেশ করছেন তৃতীয় ব্যক্তি। কিন্তু কে সে? মহিলার উত্তর শুনে মাথা ঘুরে যাওয়ার জোগাড় সকলের। কারণ, তাঁর দাবি একই সময়ে তাঁর শয্যাসঙ্গী স্বামী এবং ভগবান। এমন যৌনতায় স্বর্গীয় সুখ পান বলেও দাবি ওই মহিলার।

এমন আজব দাবি করেছেন নিতা মারি। নেটদুনিয়ায় বছর পঁয়তাল্লিশের ওই মহিলার জনপ্রিয়তাই অন্যরকম। তিনি বেশ চর্চিত। তাঁর শেয়ার করা নয়া টিকটক ভিডিও পুরুষমনে ঝড় তোলে। সেই নিতাই যেন বোমা ফাটালেন। দাবি করেন, ঈশ্বরের সঙ্গেই নাকি যৌন সম্পর্ক রয়েছে তাঁর। শুধু ঈশ্বরই নন। সঙ্গমের সময় নিতার স্বামীও থাকেন। মহিলার দাবি, তাতেই নাকি ঐশ্বরিক যৌনসুখ লাভ করেন তিনি।

ঈশ্বরের প্রতি অগাধ ভরসা নিতার। ভীষণ ঈশ্বর ভক্ত তিনি। পুজোপাঠও করেন। আর সে কারণেই ভক্তের ডাকে সাড়া দিয়ে স্বামী এবং নীতার একান্ত ব্যক্তিগত মুহূর্তে উপরওয়ালা উপস্থিত হন বলেও দাবি তাঁর। নীতার দাবি, যৌনতায় মাতবেন মনে করলেই যে ভগবান উপস্থিত হন তা নয়। তাঁর দাবি, সঙ্গমের আগে ভগবানের কাছে প্রার্থনা করেন তিনি। সেই প্রার্থনায় সাড়া দিয়ে নীতা এবং তাঁর স্বামীর একান্ত ব্যক্তিগত মুহূর্তে হাজির হন ভগবান। আর তারপরই উদ্দাম যৌনতায় মেতে ওঠেন তিনজন।

প্রতি রাতেই কি নীতার সঙ্গে যৌনতায় মাতেন উপরওয়ালা? ভিডিও শেয়ার করে নীতার দাবি, প্রতি রাতে ভগবানকে তাঁর সঙ্গে যৌনতায় মেতে ওঠার আরজি জানান না তিনি। ঈশ্বর ব্যস্ত থাকেন। তাই প্রতি রাতে বিরক্ত করেন না। সপ্তাহে মাত্র দু-একবার স্বামীর পাশাপাশি ভগবানের সঙ্গেও যৌনতায় মেতে ‘ঐশ্বরিক সুখ’ পান মহিলা।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft