সোমবার, ২৯ নভেম্বর, 2০২1
নতুন সময় প্রতিবেদক (আন্তর্জাকি ডেস্ক)
Published : Friday, 24 September, 2021 at 8:23 PM
মমতার পাড়ায় বিজেপি নেতার মৃতদেহ নিয়ে মিছিল, কালীঘাটে অশান্তি

মমতার পাড়ায় বিজেপি নেতার মৃতদেহ নিয়ে মিছিল, কালীঘাটে অশান্তি

ভবানীপুরে বিজেপি দলীয় এক প্রার্থীর মৃতদেহ নিয়ে মিছিল করতে গিয়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়লেন রাজ্যের বিজেপি নেতাকর্মীরা। এসময় পুলিশের বিরুদ্ধে বলপ্রয়োগের অভিযোগ তুলে রাস্তার উপরেই শুরু করেন অবস্থান ও বিক্ষোভ প্রদর্শন। আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। তার ঠিক এক সপ্তাহ আগে এমন সব ঘটনা ঘটাচ্ছে বিজেপি।

দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ধূর্জটি ওরফে মানস সাহা বুধবার মারা যান। ভোট পরবর্তী সংঘর্ষের ঘটনায় তিনি আহত হয়েছিলেন বলে অভিযোগ। চিকিৎসার জন্য ভর্তি ছিলেন ঠাকুরপুকুরের একটি বেসরকারি হাসপাতালে। মঙ্গলবার সেখানেই মারা যান তিনি। মানসের মৃতদেহ নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মিছিল করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়ির উদ্দেশে যাওয়ার চেষ্টা করেন বিজেপি-র নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সাংসদ অর্জুন সিংহ, ভবানীপুর উপনির্বাচনে দলীয় প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালরা।

পুলিশ এসময় মিছিল আটকাতে চাইলে শুরু হয় অশান্তি বিজেপি নেতাকর্মীরা পুলিশের উপর ঝাপিয়ে পড়েন। এর পর মুখ্যমন্ত্রী বাড়ির অদূরে মানসের মৃতদেহ রাস্তায় রেখে বিক্ষোভ শুরু করেন সুকান্তেরা। প্রসঙ্গত, বিজেপি'র রাজ্য সভাপতি হওয়ার পর বুধবার ভবানীপুরে উপনির্বাচনের প্রচারে গিয়েই পুলিশের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন সুকান্ত। বৃহস্পতিবারও একই ঘটনা ঘটল।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft