রবিবার, ২৪ অক্টোবর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Friday, 24 September, 2021 at 7:01 PM
যে কারণে দেশ ত্যাগ করেছিলেন মল্লিকা

যে কারণে দেশ ত্যাগ করেছিলেন মল্লিকা

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। অভিনয়ের শুরুতেই খোলামেলা পোশাক ও ঘনিষ্ঠ রোমান্টিক দৃশ্যের জন্যেই আলোচিত হয়েছিলেন তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই বিচিত্র সব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। নানা রকম বিস্ফোরক মন্তব্য করেও আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী।

তবে সিনেমার জন্য যথেষ্ট হেনস্তার শিকার হতে হয়েছে তাকে। মানসিক চাপ মাত্রা ছাড়ালে দেশত্যাগ পর্যন্ত করতে হয়েছে। সম্প্রতি এক সংবাদসংস্থাকে এমনই জানালেন তিনি।

২০০৩ সালে ‘খোয়াহিশ’ ছবির হাত ধরে প্রথম নজর কাড়েন মল্লিকা। তার পরের বছরই ‘মার্ডার’ ছবিতে সাহসী চরিত্রে অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা কুড়ান। সেই সময় যথেষ্ট হেনস্থাও হতে হয় তাকে। কেমন করে নিজেকে সামলালেন তিনি ওই কঠিন পরিস্থিতিতে?

মল্লিকা বলছেন, 'আমি দেশ ছেড়ে চলে যাই। এই ভাবেই সামলাই নিজেকে। 'তার কথায়, গণমাধ্যম এবং জনসাধারণের একটি অংশের কাছে অপদস্থ ও হেনস্থা হতে হয় তাকে। তিনি স্রেফ দেশ ছেড়ে পালিয়ে যান।

সেই সংবাদসংস্থার সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এই অসম্ভব মানসিক চাপ তিনি নিতে পারেননি, তার মন ভেঙে গিয়েছিল। তিনি আরও বলেন, মানসিক সুস্থতা ফিরে পাওয়ার জন্য তাকে দেশ ছাড়তেই হত।

বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি বলেন, তবে এখন মেয়েদের জন্য পরিস্থিতি অনেকটাই বদলেছে। নগ্নতা ও যৌনতাও আগের তুলনায় অনেক বেশি মাত্রায় এখন সিনেমায় আসে। মল্লিকা তাতে যথেষ্ট আশার কারণ দেখছেন। সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে এখন অনেক বেশি সংখ্যক ওয়েব-সিরিজে নগ্নতা উঠে আসছে। এবং সময়ের সঙ্গে সঙ্গে দৃষ্টিভঙ্গি বদলানোয় নগ্নতার গ্রহণযোগ্যতাও বেড়েছে। সাহসী চরিত্রের জন্য নারীদের এখন আর নিচু চোখে দেখা হয় না।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft