রবিবার, ২৪ অক্টোবর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Friday, 24 September, 2021 at 5:30 PM

 ৪০০ কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন আদিত্য চোপড়াকরোনা শুধু সাধারণ মানুষের জীবনেই বদল আনেনি, প্রায় চেহারাই বদলে ফেলেছে ছবির দুনিয়ারও। করোনা অতিমারির কারণে দীর্ঘদিন ধরে প্রেক্ষাগৃহ বন্ধ থাকার দরুন দর্শক ঝুঁকেছে ওটিটি প্ল্যাটফর্মগুলোর দিকে। দুধের স্বাদ ঘোলে মেটানো ছাড়া দর্শকের কাছে আর কোনো উপায় না থাকায় স্বাভাবিকভাবেই বেড়েছে ওয়েব দর্শকের সংখ্যা।

বড় বড় বাজেটের ছবি থেকে শুরু করে বড় সালমান, অক্ষয়, সাইফ, অজয় দেবগনের মতো জাঁদরেল বলি-তারকার ছবিও মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মগুলোতে। আর দর্শকও চেটেপুটে খেয়েছে সেসব ছবি।

তবে বড় বড় প্রযোজকও ওটিটি প্ল্যাটফর্মে নিজেদের ছবি রিলিজ করালে এখনো এই তালিকায় নাম ওঠেনি যশরাজ ফিল্মসের আদিত্য চোপড়ার। বড় পর্দায় সুযোগ না থাকায় গত দেড় বছরের ওপর তাঁর প্রযোজনা সংস্থার কোনো ছবি সিনেমা হলে মুক্তি পায়নি। তবে তা সত্ত্বেও মুক্তির অপেক্ষায় পড়ে থাকা তাঁর সেইসব ছবি তিনি কোনো ওটিটি প্ল্যাটফর্মের হাতে তুলে দেননি। এক এবং একেবারে বড় পর্দায়ই নিজের ছবি মুক্তি করানোর ব্যাপারে পক্ষপাতী এই বিখ্যাত প্রযোজক-পরিচালক।

এই মুহূর্তে যশরাজ ফিল্মস সংস্থার 'পৃথ্বীরাজ', 'শামশেরা', ' ‘জয়েশভাই জোরদার’, ‘বান্টি অউর বাবলি ২’-এর মতো চার-চারটি বিগ বাজেট ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছে। ইতিমধ্যেই সেসব ছবি তাঁদের প্ল্যাটফর্মে রিলিজ করানোর উদ্দেশ্যে আদিত্য চোপড়ার কাছে প্রস্তাব পাঠিয়েছে একাধিক বড় ওটিটি প্ল্যাটফর্ম।

বলিউডের খবর সম্প্রতি অ্যামাজন প্রাইম ভিডিও আদিত্যের সঙ্গে এই চারটি ছবির বিনিময়ে ৪০০ কোটি রুপি দেওয়ার চুক্তি করতে চেয়েছিল। কিন্তু আদিত্য নাকি পত্রপাঠ সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। এরপর তালিকা থেকে 'পৃথ্বীরাজ', 'শামশেরা'-কে আলাদা রেখে ‘জয়েশভাই জোরদার’ও ‘বান্টি অউর বাবলি ২’-এর স্বত্ব বিক্রির জন্য জশরাজ ফিল্মসের কর্ণধারের কাছে ফের প্রস্তাব এসেছিল। দ্বিতীয়বারও নিজের সিদ্ধান্ত থেকে একচুলও এদিক-ওদিক সরেননি তিনি। আদিত্য নাকি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তাঁর সংস্থার সব ছবিই বড় পর্দায় মুক্তি পাবে।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft