সোমবার, ২৯ নভেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Thursday, 23 September, 2021 at 8:27 PM
এক রাতের জন্যই ঐশ্বরিয়ার ১০ কোটি টাকা

এক রাতের জন্যই ঐশ্বরিয়ার ১০ কোটি টাকা

অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে বলিউডে সেরা সুন্দরীরের তালিকায় একেবারে প্রথম সারিতেই রাখা হয়৷ তবে শুধু সৌন্দর্য্যের বিচারে নন, নিজের অ’ভিনয় যোগ্যতাতে তিনি জিতেছেন বহু মানুষের মন। অ’ভিনয়,

ড্রেসিং সেন্স, প্রেম বরাবরই এই সবকিছু নিয়ে শিরোনামে ঐশ্বর্য রাই। তবে, এইসবের মাঝেই ফের শিরোনামে ঐশ্বর্য। এক রাতের জন্য ১০ কোটি টাকা নেয় ঐশ্বর্য? জল্পনা তুঙ্গে!

কেরিয়ারের প্রথমে ঐশ্বর্যা যখন মডেলিং জগতে প্রবেশ করেন, তখন মডেলার রাজীব মুলচন্দার সঙ্গে তাঁর স’ম্পর্ক তৈরি হওয়ার গুঞ্জন ওঠে। এরপর বলিউড ভাইজান সালমান খানের প্রে’ম স’ম্পর্কের কাহিনী।

১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে সালমানের সঙ্গে অ’ভিনয় করার পর থেকেই উভ’য়ের ঘনিষ্ঠতা খবরে আসে। সালমানের সঙ্গে ঐশ্বর্যর প্রে’ম, বিচ্ছেদ, আত্মহ’ত্যার চেষ্টা এসব নিয়ে এক সময় সরগরম থাকতো পেজ থ্রি।

যদিও বর্তমানে সে সব অ’তীত। এখন ঐশ্বর্য বচ্চন বধূ এক সন্তানের মা’ও।তবে, এবার পা’কিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলি জারদারির সঙ্গে নাম জড়ালো বচ্চন বধূর।

আসল ব্যাপার হলো পা’কিস্তানের রাজনৈতিক বিশেষজ্ঞ শাহিদ মাসুদ একটি আর্টিকেলে লেখেন। সালটা ২০০৮ থেকে ২০১৩ সেই সময়কার। তখন পা’কিস্তানের প্রেসিডেন্ট ছিলেন আসিফ আলি জারদারি।

ঐশ্বর্য রাইকে নাকি সেই সময় রাষ্ট্রপতি ভবনে এক অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানানো হয়।আর সেই অনুষ্ঠানে এসে পারফরম্যান্স করার জন্য নাকি ১০ কোটি টাকাও দেওয়া হয়েছিল ঐশ্বর্য রাইকে।

যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোন তথ্য প্রমাণ মেলেনি। আজও এই নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে। আসলে অ’ভিনেত্রী কোনও টাকা নিয়েছিলেন কিনা সে বিষয়ে রয়েগিয়েছে প্রশ্ন।

তবে, এই নিয়ে জলঘোলা হওয়াতে চরম রেগে গিয়েছিলেন বচ্চন বধূ। তবে, সেই সময় গুঞ্জনে ছড়িয়ে ছিল এক রাতের জন্যই নাকি ১০ কোটি টাকা দেওয়া হয়েছিল ঐশ্বর্যকে।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft