শুক্রবার, ২২ অক্টোবর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Thursday, 23 September, 2021 at 12:57 PM
একদম স্বল্প পোশাকের ফাঁকে দেখা যাচ্ছে শরীর, তুমুল হট পোশাকে রাস্তায় বেরিয়ে বেকায়দায় পড়লেন অভিনেত্রী (ভিডিও)

একদম স্বল্প পোশাকের ফাঁকে দেখা যাচ্ছে শরীর, তুমুল হট পোশাকে রাস্তায় বেরিয়ে বেকায়দায় পড়লেন অভিনেত্রী (ভিডিও)

ধারাবাহিক জগতে বা বিনোদন জগতের সাথে যুক্ত মানুষ গুলোকে আমরা সাধারণত তারকা অভিনেতা এবং অভিনেত্রী বলে থাকি । কখনো কখনো তাদের নিখুঁত অভিনয় দক্ষতা আমাদের মন জয় করে নেয় এবং প্রিয় মানুষের তালিকায় তারা নাম জুড়িয়ে নেয় ক্রমশ ।

এরকম সংখ্যা আছে এবং বলাবাহুল্য প্রতিদিনই তার সংখ্যা বেড়ে চলেছে । কারণ আমরা যতই সামনের দিকে এগিয়ে যাচ্ছি ততই কাউকে-না-কাউকে প্রতিদিন ভালো লেগে যাচ্ছে।

যারা অনুগামী তারা প্রত্যেকে মুখিয়ে থাকে যে তাদের প্রিয় অভিনেতা এবং অভিনেত্রী কখন বাইরে আসবে ও একটু তাদের সাথে কথা বলবে । তার জন্য প্রায় ক্যামেরা হাতে নিয়ে রেডি থাকে বেশ কয়েকটি জায়গায় বেশকিছু অনুগামী বন্ধুরা ।

তার পাশাপাশি থাকে কিছু সাংবাদিক বন্ধুরা । তাই অভিনেতা এবং অভিনেত্রী যেখানে যান সেখানেই তারা পৌঁছে যান । তারা কি করছেন কেমন আছেন কোথায় যাচ্ছেন সমস্ত কিছু খবর তুলে ধরে তারা ।

সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে যে ওয়ারিনা হুসেন যিনি বলিউডের জনপ্রিয় একটি মুখ তাকে দেখা গেছে একটি এয়ারপোর্টে । খুব সম্ভবত তিনি কোথাও বাইরে যাচ্ছিলেন এবং

সেখানে এসে উপস্থিত হয়েছে সাংবাদিক বেশকিছু বন্ধুরা এবং তার অনুগামীদের ক্যামেরার ফ্ল্যাশের ঝলসে উঠছে তার মুখ। তিনি রীতিমতো অনেকখানি দেরিতে এসেছেন যার ফলে তাড়াহুড়োর মধ্যে ছিলেন তিনি । তাই বেশি সময় দিতে পারেননি সাংবাদিকবন্ধুদের । কিন্তু যতটুকু দিয়েছে ততটুকু তে সন্তুষ্ট তার অনুগামী মহলের মানুষগুলি এবং সাংবাদিক বন্ধুরা ।

তার এই ধরনের বন্ধুত্বপূর্ণ আচরণ পেয়ে বেজায় খুশি তারা । এমনকি ভিডিওটি যত সময় যাচ্ছে ততই বেড়ে চলেছে তার দর্শকসংখ্যা । তার সাথে সাথে বাড়ছে মন্তব্য ও শেয়ার এর সংখ্যা ।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft