সোমবার, ২৯ নভেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Thursday, 23 September, 2021 at 12:55 PM
বাড়ির এসির মধ্যে ঢুকে রয়েছে বিষাক্ত সাপ হাড় হিম করা ভিডিও রইল আপনাদের জন্য

বাড়ির এসির মধ্যে ঢুকে রয়েছে বিষাক্ত সাপ হাড় হিম করা ভিডিও রইল আপনাদের জন্য

নাজানি কত কত অবাক করার মতন ঘটনার সাক্ষী আমাদের এই সোশ্যাল মিডিয়া । সোশ্যাল মিডিয়া মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের ঘটনা বিভিন্ন সময় দেখে থাকি যা আমাদের কখনো কখনো অবাক করে তোলে ।

তার পাশাপাশি করে তোলে হতভম্ভো এবং বিস্মিত। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমরা যেমন আদিবাসী সম্প্রদায়ের চাঁদ মনিকে উঠে আসে দেখা যায় তেমনই ঠিক দেখা যায় রানাঘাটের স্টেশন চত্বরে গান গাওয়া রানু মন্ডল কে।

যিনি রাতারাতি হয়ে গিয়েছিলেন স্টার তবে আজকে কোন রানাঘাটের রানু মন্ডল বা আদিবাসী সম্প্রদায় চাঁদনীর কথা বলতে আসিনি । বলতে এসেছে এক ধরনের বিরল ঘটনা যা শুনলে আপনিও অবাক হবেন তার পাশাপাশি শিউরে উঠবেন ।

বর্তমান যুগে সামান্য ক্লান্তি দূর করতে আমরা মুখ বুঝেছি সোশ্যাল মিডিয়াতে । অর্থাৎ আমরা যত দিন যাচ্ছে ততই যেন নির্ভরশীল হয়ে পড়ছি সোশ্যাল মিডিয়ার উপর ।

এক মুহূর্ত চলতে পারছি না সোশ্যাল মিডিয়া ছাড়া কাজেই জীবনের প্রতিটা আনন্দ সুখ-দুঃখ রাগ অভিমান সমস্ত কিছু খুঁজে নিতে চাই সোশ্যাল মিডিয়ার মধ্যে । সে সমস্ত দিক থেকে সোশ্যাল মিডিয়া ও আমাদেরকে নিরাশ করে না ।

তবে সম্প্রতি এমন এক ধরনের ঘটনা দেখা গেল যা রীতিমতো ভয়ে র। আপনার বাড়িতে কি একাধিক এয়ারকন্ডিশনের আছে। যদি একাধিক এয়ারকন্ডিশনর থেকে থাকে তাহলে অতি সাবধান ।

তার পাশাপাশি আপনার বাড়িতে যদি বাচ্চা থেকে থাকে তাহলে আপনাকে অধিক পরিমাণে সাবধান থাকতে হবে । আমরা বাইরে বেরোলেই মনে মনে আ-শঙ্কা করি যে বিপদ হবার সম্ভাবনা থাকতে পারে ।

তাই সাবধানে চলাফেরা করি ।কিন্তু ঘরের মধ্যে যে বিপ-দ লুকিয়ে থাকতে পারে ।এমনটা কে জানে। এমনই ঘটনা ঘটেছে যা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এসেছে আমাদের সবার নজরে সামনে।

এই ভিডিওটি অতি শিক্ষনীয় ভিডিও। এসির মধ্যে থেকে বেরিয়ে আসে একটি বিষধর সাপ। এবং শুধু বেরিয়ে আসছে না ঘরের মধ্যে থাকা ইঁদুরকে রীতিমতো মুখে নিয়ে ঝুলছে সে।

এই ঘটনা যে কেউ দেখলে শিউরে উঠবেন। তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে । এই ভিডিওটি অবশ্য ভাইরাল হবারই কথা কারণ এই ধরনের ঘটনা সচরাচর দেখা যায় না ।




পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft