সোমবার, ২৯ নভেম্বর, 2০২1
নতুন সময় প্রতিনিধি
Published : Wednesday, 22 September, 2021 at 7:44 PM
মাদক সেবনে কৃষকের মৃত্যু, লাশ বস্তাবন্দি করেন তারই বন্ধু

মাদক সেবনে কৃষকের মৃত্যু, লাশ বস্তাবন্দি করেন তারই বন্ধু

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ডোবা থেকে হুমায়ুন কবির নামে এক কৃষকের বস্তাবন্দি লাশ উদ্ধারের রহস্য উন্মোচন করেছে পুলিশ। বন্ধুর সঙ্গে পানীয় ও ট্যাবলেট জাতীয় মাদক অতিরিক্ত মাত্রায় সেবন করায় তার মৃত্যু হয়।

বুধবার দুপুর ১২টার দিকে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন বগুড়ার এসপি সুদীপ কুমার চক্রবর্তী।

এ ঘটনায় মঙ্গলবার রাতে হুমায়ুনের বন্ধু হারুন অর রশিদ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। হারুন পেশায় অটোরিকশা চালক। তিনি উপজেলার ইসলামপুর খাঁ পাড়া গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে।

মৃত হুমায়ুন ইসলামপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে। গতকাল মঙ্গলবার সকালে নিজ বাড়ির পাশের একটি ডোবা থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এর আগে শনিবার রাত থেকে নিখোঁজ হন হুমায়ুন।

এসপি জানান, সোমবার পর্যন্ত হুমায়ুনের মুঠোফোন খোলা ছিল। তবে ওই ফোন থেকে হুমায়ুনের পরিবারের সঙ্গে কথা বলেছেন তার বন্ধু হারুন অর রশিদ। হুমায়ুনের মুক্তিপণ হিসেবে হারুন তার বাবার কাছে এক লাখ টাকা দাবি করেন। কিন্তু এসব করা হয় হুমায়ুনের মৃত্যু পর।

পুলিশ সুপার আরও জানান, গত শনিবার রাতে হুমায়ুন ও রশিদ মিলে পানীয় মাদকদ্রব্যর সঙ্গে ড্রাইডিল ট্যাবলেট মিশিয়ে একসঙ্গে সেবন করেন। রশিদের বাড়িতে কেউ না থাকায় সেখানেই তারা মাদক সেবন করনে। একপর্যায়ে অতিরিক্ত মাদক সেবনের ফলে হুমায়ুনের মৃত্যু হয়। এ অবস্থায় কোনো উপায় না পেয়ে হারুন তার বন্ধু হুমায়ুনের লাশ বস্তাবিন্দ করেন। পরে হুমায়ুনের বস্তাবন্দি লাশ রাতেই তার (হুমায়ুন) বাড়ির পাশের একটি ডোবায় ফেলে আসেন হারুন। পরবর্তীতে হুমায়ুনের মুঠোফোন ব্যবহার করে তার বাবার কাছে মুক্তিপণ হিসেবে এক লাখ টাকা দাবি করেন। হারুন এসব কিছু করেছেন হুমায়ুনের মৃত্যুর ঘটনায় নিজের দায় এড়ানোর জন্য ও ঘটনা অন্যদিকে ঘুরিয়ে দেওয়ার জন্য।

এসপি সুদীপ কুমার চক্রবর্তী বলেন, হারুনকে আদালত পাঠিয়ে বিষয়গুলো আরও নিশ্চিত হতে রিমান্ড আবেদন করা হবে। পাশাপাশি দুপচাঁচিয়ায় মাদক বিক্রিকারীদেরও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।



পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft