শুক্রবার, ২২ অক্টোবর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Wednesday, 22 September, 2021 at 1:54 PM
 সতীন নিয়েও সংসার করতে রাজি! নুসরতের সঙ্গে একফ্রেমে বন্দি যশের সদ্য বিবাহিতা স্ত্রী

সতীন নিয়েও সংসার করতে রাজি! নুসরতের সঙ্গে একফ্রেমে বন্দি যশের সদ্য বিবাহিতা স্ত্রী

বর্তমানে যশ দাশগুপ্ত টলিপাড়ার অন্যতম কন্ত্রভার্শিয়াল ব্যক্তিত্ব। সদ্যই সীলমোহর লেগেছে নুসরতের সন্তানের পিতৃপরিচয়ের ওপর। জানা গিয়েছে যশই নুসরতের ছেলে ঈশানের বাবা। এছাড়াও সদ্য প্রকাশে এসেছে, যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং কালহানসের পরিচয়। পাশাপাশি জানা গিয়েছে ইতিমধ্যে একটি 10 বছরের ছেলে রয়েছে যশের। যশকে নিয়ে বিতর্ক যখন তুঙ্গে সেই সময়, বিশ্বকর্মা পুজোয় দিন সিঁদুর মাথায় নুসরতের ছবি ভাইরাল হতেই, প্রশ্ন উঠছে তবে কি বিয়েটা সেরেছে ফেলেছেন ‘যশরত’? যখন এই সমস্ত টানাপোড়েন চলছে তখন সোশ্যাল মিডিয়ায় আবার আরেকজনের সিঁথিতে সিঁদুর পরিয়ে শিরোনামে উঠে এসেছেন যশ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। এখানে দেখা যাচ্ছে ইউটিউবার স্যান্ডি সাহার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন যশ। এর আগেও বহুবার যশের প্রতি নিজের ভালোবাসা জাহির করেছেন স্যান্ডি। শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় যশ এর হাত থেকে সিঁদুর পরার একটি ভিডিও শেয়ার করে স্যান্ডি লিখেন, ‘আজ আমার হিন্দু মতে বিয়ে হল, আজ থেকে আমি ইয়াশ পত্নী ইয়াশিকা…অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো’। পরের দিনই আরো একটি ছবি পোস্ট করেন স্যান্ডি, যেখানে স্যান্ডির বেবি বাম্প দেখা যায়। সবটা যদিও মজার ছলেই করা হয়েছিল। তবে এরপরও থামলেন না স্যান্ডি সাহা।

সোমবার যশ ও নুসরতের সঙ্গে একটি ছবি পোস্ট করে স্যান্ডি লিখলেন, ‘দুই সতীনের সংসার’। ছবিতে যশ এবং নুসরতের মাঝখানে দাঁড়িয়ে থাকতে দেখা গেল স্যান্ডিকে। স্যান্ডি নিজেকে ইয়াশিকা বলেও পরিচয় দিচ্ছেন আজকাল। ছবিটি পোস্ট হওয়ার সাথে সাথেই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সেটি। ছবিটির কমেন্ট বক্সে স্যান্ডি লিখেছেন, ‘তাকে (যশকে) পেতে গেলে যদি সতীন নিয়েও সংসার করতে হয় ,তাতেও রাজী।’

ছবিটি দেখে বেশ বোঝা যাচ্ছিল সেটি তোলা হয়েছে বিশ্বকর্মা পুজোর দিনই, অর্থাৎ গত শুক্রবার এনা সাহার অফিসে বিশ্বকর্মা পুজোতে হাজির হয়েছিলেন তিনজনই, সেখানেই ছবিটি তুলেছেন তারা। এই ছবিটিতেও নুসরতের সিঁথিতে সিঁদুর স্পষ্ট।



পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft