সোমবার, ২৯ নভেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Wednesday, 22 September, 2021 at 1:31 PM
রচনা ব্যানার্জীর মোট সম্পত্তির পরিমাণ কত, দিদি নং ওয়ানের প্রতিটা এপিসোডের জন্য রচনা ব্যানার্জি কত করে নেন, শুনলে অবাক হবেন!

রচনা ব্যানার্জীর মোট সম্পত্তির পরিমাণ কত, দিদি নং ওয়ানের প্রতিটা এপিসোডের জন্য রচনা ব্যানার্জি কত করে নেন, শুনলে অবাক হবেন!

বাংলার অন্য জগতে রচনা ব্যানার্জির অবদান ঠিক কতখানি একথা আমরা প্রত্যেকে জানি । সেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে জুটি বেঁধে একের পর এক দুর্ধর্ষ ছবি উপহার দিয়েছেন দর্শকদেরকে ।

যার ফলে এখন অব্দিঅটুট রয়েছে তার জনপ্রিয়তা । বয়স ৪০ এর উপরে হলেও বিন্দুমাত্র ছাপ পড়তে দেয়নি শরীরে ম এখনো প্রথম সারির বিভিন্ন অভিনেত্রী দের কে টেক্কা দিতে পারে অনায়াসে তিনি ।

তার মিষ্টি হাসিতে কুপোকাত হয়ে যায় তরুণ প্রজন্মের ছেলেমেয়েরা তবে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে আপনার কতটুকু জানেন। রচনা ব্যানার্জি প্রথমে বিয়ে করেন সিদ্ধান্ত মহাপাত্র কে।

তারপর কয়েক দিন যেতে না যেতেই সে সম্পর্কের বিচ্ছেদ ঘটে যায় । পরবর্তীতে তিনি বিয়ে করেন প্রবাল বসু কে । তার একটি সন্তান রয়েছে যার নাম প্রণিল বসু । এবং গত ১০ বছর ধরে সাফল্য ভাবে চালিয়ে আসছেন দিদি নাম্বার ওয়ান ।

অর্থাৎ তিনি যে দিদি নাম্বার ওয়ান এর একজন জনপ্রিয় সঞ্চালিকা সেটা আপনারা প্রত্যেকে জানেন । কিছুদিন আগে অভিনেত্রী ৪৬ তম জন্মদিন পালন করলেন এবং সেখান থেকে বেশ হাসি খুশি মেজাজে দেখা গিয়েছিল তাকে ।

স্বল্প পোশাক পরা অবস্থায় রচনা ব্যানার্জি রীতিমত ঝড় তুলেছিল তরুণ প্রজন্ম এর বুকে । রচনা ব্যানার্জীর প্রিয় ক্রিকেট খেলোয়ার হলেন কপিল দেব প্রিয় হিরোইন হলেন রানী মুখার্জি । প্রিয় হিরো হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ।

তার পাশাপাশি বিএমডব্লিউ গাড়ি অত্যন্ত পছন্দের রচনা ব্যানার্জীর । এবং চকলেট বেগুন টমেটোর স্যুপ খেতে ভালোবাসেন তিনি । তবে তার সম্পত্তির পরিমাণ কি জানেন?

রচনা ব্যানার্জি একটি সিনেমা তৈরি করতে কম করে ১০-১৫ লক্ষ টাকা পারিশ্রমিক নেন তার পাশাপাশি এই মুহুর্তে তার টোটাল সম্পত্তির পরিমাণ ৮০ কোটি টাকা যা অন্যান্য বাকি সকল অভিনেত্রীর থেকে অনেক বেশি ।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft